ঘোষনা:
শিরোনাম :
সীতাকুণ্ডে পুকুর থেকে যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।স্ত্রীকে আটক। চট্টগ্রামে করোনায় প্রাণ গেল এক চিকিৎসকের। কক্সবাজার সৈকতে আরও একটি মৃত তিমি ভেসে এসেছে । সাতক্ষীরায় করোনা মোকাবেলায় জেলা আওয়ামীলীগের উদ্যোগে মাস্ক বিতরণ। সাতক্ষীরায় দিনে ঘরে ঢুকে বন্ধুকে জবাই করে হত্যা ।হত্যাকারী পলাতক। খুলনা পিসিআর ল্যাবে ৬১ জন করোনা পজেটিভ শনাক্ত। নীলফামারীতে বাংলাদেশ সাম্যবাদী দলের মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন। কিশোরগঞ্জে বালুবোঝাই ট্রাক্টরের ধাক্কায় ইজিবাইকের ৫ যাত্রী আহত। নীলফামারীতে বুড়িখোড়া নদীর কোল ঘেঁষে সৌন্দর্য্যে মন্ডিত আলোকিত আলোর বাজার। দিনাজপুরে ‍‍‍‍‍” মানুষ মানুষের জন্য ” সংগঠনের উদ্দ্যোগে মাস্ক বিতরণ
নীলফামারীতে বঙ্গবন্ধু কাবাডি প্রতিযোগিতা উপলক্ষে আনন্দ শোভাযাত্রা

নীলফামারীতে বঙ্গবন্ধু কাবাডি প্রতিযোগিতা উপলক্ষে আনন্দ শোভাযাত্রা

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে আগামী ০৫ মার্চ বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস তিস্তা জোন (নারী ও পুরুষ) কাবাডি প্রতিযোগিতা -২০২১ উদ্বোধন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা হয়েছে। বৃহস্পতিবার (০৪ মার্চ ২০২১) সকালে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যপস্থাপনায় জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও জেলা পুলিশের সার্বিক সহযোগিতায় এ আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

নীলফামারী জেলা শিল্পকলা একাডেমী চত্ত্বর থেকে একটি র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় শিল্পকলা একাডেমী চত্ত্বরে মিলিত হয়।

এসময় নীলফামারী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ হাফিজুর রহমান চৌধুরী, পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শ্রী দ্বীপক চক্রবর্তী সহ পুলিশ কর্মকর্তা ও জেলা ক্রীড়া সংস্থার সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শুক্রবার ০৫ মার্চ ২০২১ তারিখ সকালে আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে কাবাডি প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী থাকবেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নুর এমপি। উদ্বোধনী খেলায় অংশ নেবে রংপুর নারী কাবাডি দল ও দিনাজপুর নারী কাবাডি দল। রংপুর বিভাগের লালমনিরহাট, দিনাজপুর, পঞ্চগড়, কুড়িগ্রাম, রংপুর ও নীলফামারীর নারী ও পুরুষ কাবাডি খেলোয়াররা এই খেলায় অংশগ্রহণ করবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST