ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
নীলফামারীতে বঙ্গবন্ধু কাবাডি প্রতিযোগিতা উপলক্ষে আনন্দ শোভাযাত্রা

নীলফামারীতে বঙ্গবন্ধু কাবাডি প্রতিযোগিতা উপলক্ষে আনন্দ শোভাযাত্রা

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে আগামী ০৫ মার্চ বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস তিস্তা জোন (নারী ও পুরুষ) কাবাডি প্রতিযোগিতা -২০২১ উদ্বোধন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা হয়েছে। বৃহস্পতিবার (০৪ মার্চ ২০২১) সকালে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যপস্থাপনায় জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও জেলা পুলিশের সার্বিক সহযোগিতায় এ আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

নীলফামারী জেলা শিল্পকলা একাডেমী চত্ত্বর থেকে একটি র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় শিল্পকলা একাডেমী চত্ত্বরে মিলিত হয়।

এসময় নীলফামারী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ হাফিজুর রহমান চৌধুরী, পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শ্রী দ্বীপক চক্রবর্তী সহ পুলিশ কর্মকর্তা ও জেলা ক্রীড়া সংস্থার সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শুক্রবার ০৫ মার্চ ২০২১ তারিখ সকালে আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে কাবাডি প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী থাকবেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নুর এমপি। উদ্বোধনী খেলায় অংশ নেবে রংপুর নারী কাবাডি দল ও দিনাজপুর নারী কাবাডি দল। রংপুর বিভাগের লালমনিরহাট, দিনাজপুর, পঞ্চগড়, কুড়িগ্রাম, রংপুর ও নীলফামারীর নারী ও পুরুষ কাবাডি খেলোয়াররা এই খেলায় অংশগ্রহণ করবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST