ঘোষনা:
শিরোনাম :
হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য
চট্টগ্রামে হাজতি নিখোঁজের ঘটনা তদন্তে কেন্দ্রীয় কারাগারে তদন্ত দল।

চট্টগ্রামে হাজতি নিখোঁজের ঘটনা তদন্তে কেন্দ্রীয় কারাগারে তদন্ত দল।

চট্টগ্রাম প্রতিবেদক,

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে হাজতি ফরহাদ হোসেন রুবেল নিখোঁজ হওয়ার ঘটনা তদন্তে কারাগার পরিদর্শনে এসেছেন তদন্ত দল। সোমবার কারা কর্তৃপক্ষের গঠিত তদন্ত দল ডিআইজি প্রিজন এর কার্যালয়ে যান। সেখানে কারাগারের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন। পরে সেখান থেকে কারাগার পরিদর্শনে যান তারা।
খুলনার ডিআইজি প্রিজন ছগির মিয়ার নেতৃত্বে ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারের সুপার ইকবাল হোসেন ও বান্দরবান জেলা কারাগারের ডেপুটি জেলার ফোরকান ওয়াহিদ এর সমন্বয়ে গঠিত তিন সদস্যের তদন্ত কমিটি এই পরিদর্শন কার্যক্রম সম্পন্ন করেন।
গত শনিবার সকাল থেকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের কর্ণফুলী ভবনের পানিসম্যান্ট ওয়ার্ডে থাকা হাজতি ফরহাদ হোসেন রুবেল নিখোঁজ । এ ঘটনায় রোববার তিন সদস্যের তদন্ত কমিটি করেন কারা মহাপরিদর্শক। তাদের সাত কর্মদিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়।
একই ঘটনায় জেলার মো. রফিকুল ইসলাম ও ডেপুটি জেলার আবু সাদ্দাতকে প্রত্যাহার করা হয়। বরখাস্ত করা হয় সহকারী প্রধান কারারক্ষী মো. নাজিম উদ্দিন ও কারারক্ষী মো. ইউনুসকে। এছাড়া সহকারী প্রধান কারারক্ষী কামাল হায়দারের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে।
নিখোঁজ হাজতি ফরহাদ মহানগরীর সদরঘাট থানার একটি হত্যা মামলার আসামি। তিনি নরসিংদী জেলার রায়পুরা উপজেলার মীরকাদিম গ্রামের শুক্কুর আলী ভান্ডারির ছেলে। হত্যা মামলায় চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের পরোয়ানা মোতাবেক গত ৯ ফেব্রুয়ারি রুবেলকে কারাগারে পাঠানো হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST