ঘোষনা:
শিরোনাম :
পদ্মা সেতু হওয়ায় বিএনপি উদভ্রান্তের মত কথা বলছে,চট্টগ্রামে তথ্য ও সম্প্রচারমন্ত্রী বানভাসি মানুষের পাসে লিয়ন চৌধুরী নীলফামারীতে মধ্য রাতে মাতলামি; প্রতিবাদ করায় গুরুতর রগকাটা জখম, থানায় এজাহার। নীলফামারীতে এক মাস ব্যাপি পুনাক তাঁত শিল্প ও পণ্য মেলার শুভ উদ্বোধন পাহাড়ে সন্ত্রাস দমনে এপিবিএন’র টহল শুরু শিক্ষক হত্যা ও কলেজ অধ্যক্ষকে নির্যাতনের প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। আওয়ামীলীগ হিন্দুদের দল, ভারতের চর এসব ট্যাবলেটে এখন আর কাজ হয়না,তথ্যমন্ত্রী হলি আর্টিজানে জঙ্গি হামলায় ৬ বছর পূর্তিতে,কূটনীতিকরা নিহতদের প্রতি গভীর শ্রদ্ধা বিকেএসপিতে ব্লু খেতাব অর্জন,দেশসেরা নারী আরচার নীলফামারীর দিয়া সিদ্দিকী জাতি হিসেবে আমাদের সক্ষমতাকে সবসময় অবমূল্যায়ন করে সমালোচকরা বললেন,প্রধানমন্ত্রী
নীলফামারী জেলা বিএনপির নব-গঠিত কমিটির অভিষেক অনুষ্ঠিত

নীলফামারী জেলা বিএনপির নব-গঠিত কমিটির অভিষেক অনুষ্ঠিত

মোঃ হারুন উর রশিদ, স্টাফ রিপোর্টার,
নীলফামারী জেলা বিএনপির নবগঠিত কমিটির পরিচিতি সভা ও অভিষেক অনুষ্ঠিত হয়েছে। শনিবার (০৬ মার্চ) সকালে জেলা শহরের প্রজাপতি কনভেনশন সেন্টারে দলীয় সংগীত ও কোরআন তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। জেলা বিএনপির সভাপতি আ.খ.ম আলমগীর সরকার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত অধ্যক্ষ আসাদুল হাবিব দুুলু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত সৈয়দ মোঃ জাহাঙ্গীর আলম। অভিষেক অনুষ্ঠানে সঞ্চালনা করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহুরুল আলম ও পৌর বিএনপির সভাপতি মাহবুবুর রহমান মাহবুব।
এসময় বর্তমান সরকারের নানা সমালোচনা করে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ জাতীয়তাবাদী দল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত অধ্যক্ষ আসাদুল আসাদুল হাবিব দুুলু বলেন, সাম্প্রতিক সময়ে দুটি বিষয়ে নিয়ে বেশি আলোচনা হচ্ছে। একটি আল-জাজিরার রিপোর্ট অপরটি শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর পদক বাতিল। আল-জাজিরার যে প্রতিবেদন প্রকাশিত হয়েছে তা দেখে সারাদেশের মানুষ ভিত হয়েছে। বাংলাদেশের সবচেয়ে সম্মানের আস্থার বিশ্বাসের সর্বশেষ জায়গা হলো বাংলাদেশ সেনাবাহিনী। দেশের যত দূর্যোগ সংকট তৈরি হয়েছে সেনা বাহিনী সেই সময়গুলোতে সব সময় সাহসিকতার ভূমিকা রেখেছে। তাই সেনাবাহিনীকে সকল সম্মানের উর্দ্ধে রেখেছে বাংলাদেশের মানুষ। আর সেই সেনাবাহিনীর প্রধান যদি এরকম কাজে যুক্ত থাকে তাহলে বুঝে নিন বাংলাদেশের অবস্থান কোথায়?
তিনি আরো বলেন, আল-জাজিরার সংবাদ যখন সম্প্রচার হলো তখন সরকারের গদি কিন্তু টলোমলো হতে শুরু করলো। তখন সরকার আল-জাজিরার বিষয় ধামা চাপা দেওয়ার জন্য নতুন কৌশল হিসেবে জিয়াউর রহমান এর খেতাব বাতিলের ইস্যু নিয়ে আসলো। বিএনপি এখন জিয়াউর রহমান এর খেতাব বাতিল নিয়ে কথা বলবে না আল-জাজিরা নিয়ে কথা বলবে। এতে করে সরকারের লাভও হয়েছে। যে সরকার স্বাধীনতার ঘোষকের খেতাব বাতিল করতে চায় সে সরকার দেশের কী স্বাধীনতা চায়? এটা আপনারাই বুঝে নিন।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি সোহেল পারভেজ, মোস্তফা হক বাচ্চু প্রধান, যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাড. আবু মোঃ সোয়েম, এ্যাড. কাজী আক্তারুজ্জামান জুয়েল, সাংগঠনিক সম্পাদক সেফাউল জাহাঙ্গীর আলম সেপু, কৃষি বিষয়ক সম্পাদক মগনী মাসুদুল আলম দুলাল, সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মোর্সেদ আযম, সহ-মহিলা বিষক সম্পাদক নাসরিন আক্তার, সহ-শ্রম বিষয়ক সম্পাদক জামিয়ার রহমান সহ নবগঠিত কমিটির অন্যান্য নেতাকর্মীরা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST