ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
সৈয়দপুরে পাগলা কুকুরের কামড়ে ১৫ জন আহত, আতঙ্কে এলাকাবাসী

সৈয়দপুরে পাগলা কুকুরের কামড়ে ১৫ জন আহত, আতঙ্কে এলাকাবাসী

রেজা মাহমুদ, স্টাফ রিপোর্টার,
একটি পাগলা কুকুরের কামড়ে নীলফামারীর সৈয়দপুরে ৮ ঘণ্টা সময়ের মধ্যে শিশুসহ আহত হয়েছে ১৫ জন । তাদের মধ্যে ১০ জনকে হাসপাতেল ভর্তি হয়েছে। রোববার দুপুর ১২ টা থেকে রাত ৮ টা পর্যন্ত শহরের বিভিন্ন এলাকায় তাদের কামড় দিয়ে আহত করে কুকুরটি। আহতদের মধ্যে শহরের মিস্ত্রিপাড়ার কামাল হোসেনের ইসমাইল (৭) এক শিশুর গাল কামড় দিয়ে ছিড়ে ফেলায় উন্নত চিকিৎসার জন্য তাকে নীলফামারী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের মেডিক্যাল অফিসার ডা. মো. আবু বক্কর বিষয়টি নিশ্চিত করেছেন।
আহতরা অন্যান্যদের মধ্যে অন্যান্য যারা হাসপাতালে চিকিৎসা নিলেন তারা হলেন মিস্ত্রিপাড়া জবির হাসান (৩০), ইবরার (৪৪), হায়দার আলী (৪০), কামাল হোসেন (৪৭), শাবানা আকতার (৩৫) ও রাজু (২৮) এবং সাহেবপাড়ার ইসমাইল (৭), ইব্রাহিম (১২) ও মোস্তাফিজুর (৬৬)।
বেওয়ারিশ কুকুরের কামড়ে ক্ষতবিক্ষতের এ ঘটনায় ওই দুটি মহল্লায় আতঙ্ক বিরাজ করছে। মহল্লার লোকজন দলবেঁধে লাঠিসোটা নিয়ে রস্তায় চলাচল করছে।
এলাকাবাসী জানায়, দুপুরের পর থেকে বেওয়ারিশ কুকুরটি পথচারীসহ মহল্লার অন্তত ১৫জনকে কামড়ে ক্ষতবিক্ষত করে। কুকুরটি আড়ালে থেকে অতর্কিত ভাবে পথচারীদের ওপর লাফিয়ে কামড় দিচ্ছে। তারা বলেন, সন্ধ্যার পর থেকে লোকজন দলবেঁধে লাঠি হাতে রাস্তা চলাচল করছে।
সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. রবিউল ইসলাম জানান, রাত ৮টা পর্যন্ত শিশু ও মহিলাসহ ১০ জন কুকুর কামড়ে আহত রোগিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে এ হাসপাতালে কুকুর কামড়ানোর প্রতিষেধক ইনজেকশন না থাকায় আহতদের নীলফামারী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST