ঘোষনা:
শিরোনাম :
পদ্মা সেতু হওয়ায় বিএনপি উদভ্রান্তের মত কথা বলছে,চট্টগ্রামে তথ্য ও সম্প্রচারমন্ত্রী বানভাসি মানুষের পাসে লিয়ন চৌধুরী নীলফামারীতে মধ্য রাতে মাতলামি; প্রতিবাদ করায় গুরুতর রগকাটা জখম, থানায় এজাহার। নীলফামারীতে এক মাস ব্যাপি পুনাক তাঁত শিল্প ও পণ্য মেলার শুভ উদ্বোধন পাহাড়ে সন্ত্রাস দমনে এপিবিএন’র টহল শুরু শিক্ষক হত্যা ও কলেজ অধ্যক্ষকে নির্যাতনের প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। আওয়ামীলীগ হিন্দুদের দল, ভারতের চর এসব ট্যাবলেটে এখন আর কাজ হয়না,তথ্যমন্ত্রী হলি আর্টিজানে জঙ্গি হামলায় ৬ বছর পূর্তিতে,কূটনীতিকরা নিহতদের প্রতি গভীর শ্রদ্ধা বিকেএসপিতে ব্লু খেতাব অর্জন,দেশসেরা নারী আরচার নীলফামারীর দিয়া সিদ্দিকী জাতি হিসেবে আমাদের সক্ষমতাকে সবসময় অবমূল্যায়ন করে সমালোচকরা বললেন,প্রধানমন্ত্রী
বায়তুল মোকাররমে সংঘর্ষে ৭১টিভির সাংবাদিক সহ ২০জন আহত। 

বায়তুল মোকাররমে সংঘর্ষে ৭১টিভির সাংবাদিক সহ ২০জন আহত। 

সাজিয়া আফরিন সৃষ্টি,ঢাকা প্রতিবেদক,

বায়তুল মোকাররমে সংঘর্ষে সাংবাদিক আহত।শুক্রবার (২৬ মার্চ) রাজধানীর পল্টনে বাইতুল মোকাররম জাতীয় মসজিদে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরকে কেন্দ্র করে ইসলামি দলগুলো বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করায় পুলিশের সাথে সংঘর্ষ ও ধাওয়া – পাল্টা ধাওয়া বেধে যায়।

এসময় পেশাগত দায়িত্ব পালনকালে গণমাধ্যমে কর্মরত একাত্তর টেলিভিশন এর ইশতিয়াক ইমন,বাংলা নিউজ এর জাহাঙ্গীর আলম সাগর, মিরাজ মাহবুব ইফতি,জাগো নিউজ এর মাহবুব আলম, প্রথম আলোর হাসান রাজা ও আশরাফুল আলম,ডেইলি স্টার এর এমরান হোসেন ও প্রবীণ দাস,দেশ রূপান্তর এর হারুনুর রশীদ, বাংলাদেশ প্রতিদিন এর জয়িতা রায়, নিউ এজ এর আব্দুল্লাহ অপু,বিডিনিউজ টোয়েন্টিফোর এর মাহমুদুজ্জামান অভি,ডেইলি সান এর রিয়াজ আহমেদ ও সারা বাংলা ডট নেটের হাবিবুর রহমান, বাংলাভিশনের জেষ্ঠ্য প্রতিবেদক দীপন দেওয়ান আহত হন।বিক্ষোভ কারীরা দুটি মোটর সাইকেলে আগুন ধরিয়ে দেয়। আন্দোলন কারীরা পুলিশকে আঘাত করতে ইট-পাটকেল ছুড়ছে অন্যদিকে পুলিশ ও ধারাবাহিকভাবে টিয়ারশেল নিক্ষেপ করেছে। পরে পরিস্থিতি আরও খারাপ হলে পুলিশ জলকামান ও এপিসি নিয়ে বায়তুল মোকাররম মসজিদের সামনে অবস্থান নেয়।এরপর ও মসজিদের ভেতর থেকে পুলিশ ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর অনবরত ইট – পাটকেল ছুড়ছে আন্দোলনকারীরা।পরিস্থিতি এখনও স্বাভাবিক হয়নি এবং দেশের অন্য জায়গা গুলোতেও হামলা করে ইসলামি দলগুলো।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST