ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
গোপালগঞ্জ টুঙ্গিপাড়ায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

গোপালগঞ্জ টুঙ্গিপাড়ায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

গোপালগঞ্জ জেলা প্রতিনিধি,
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আগমনকে ঘিরে নিরাপত্তার চাঁদরে ঢাকা হয়েছে গোটা গোপালগঞ্জ, টুঙ্গিপাড়ায় পৌনছে জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিস্থলে শ্রদ্ধা জানিয়ে পরিদর্শন শেষে মুল অনুষ্টানে যোগ দিয়েছেন।আজ শনিবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আগমনকে ঘিরে নিরাপত্তার চাঁদরে ঢাকা গোপালগঞ্জ টুঙ্গিপাড়া জানিয়েছে প্রশাসন।আজ শনিবার (২৭ মার্চ) সকালে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সাতক্ষীরার সুন্দরবনের কোল ঘেঁষে গড়ে ওঠা ঈশ্বরীপুর যশোরেশ্বরী কালীমন্দিরে পূজা দিয়েছেন । যশোরেশ্বরী মন্দিরে পূজা দেয়ার পর সকাল ১০টার দিকে তিনি মন্দির ত্যাগ করেন। এরপর তিনি হেলিকপ্টারে করে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যান।
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি ও কাশিয়ানী উপজেলার মতুয়া সম্প্রদায়ের তীর্থস্থান শ্রীধাম ওড়াকান্দি ঠাকুরবাড়ি পরিদর্শন করবেন।বর্তমানে গোপালগঞ্জ টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিস্থলে শ্রদ্ধা জানিয়ে পরিদর্শন করছেন টুঙ্গিপাড়ায়।ঢাকায় ফিরে বাংলাদেশ সফরে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ক্ষমতাসীন রাজনৈতিক দল আওয়ামী লীগ ও বিরোধী রাজনৈতিক দল বিএনপিসহ কয়েকটি রাজনৈতিক দলের সঙ্গে বৈঠক করবেন বলে জানা গেছে।ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফরে বাংলাদেশের সঙ্গে অনেকগুলো চুক্তি সই হওয়ার সম্ভাবনা রয়েছে। এর মধ্যে বিনিয়োগ, বাণিজ্য এবং পারস্পরিক সহযোগিতা অন্যতম। এছাড়া তিস্তা চুক্তি নিয়ে ভারত দ্রুত একটি সিদ্ধান্তে আসবে বলেও জানা গেছে। শনিবার রাতে বাংলাদেশ ত্যাগ করবেন ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST