ঘোষনা:
শিরোনাম :
দিনাজপুরে ‍‍‍‍‍” মানুষ মানুষের জন্য ” সংগঠনের উদ্দ্যোগে মাস্ক বিতরণ চাঁদপুরে করোনায় আক্রান্ত ২জনের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু : আক্রান্ত আরো ২৫জন। দেশে হারিয়ে যাচ্ছে গ্রামীণ খেলা-ধুলা । সাতক্ষীরায় এক শিশুকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষনের অভিযোগে,ধর্ষক সিরাজুল গ্রেপ্তার । খুলনা করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক বৃদ্ধের মৃত্যু। চট্টগ্রামে করোনায় আরও ৩ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৩৮০ । নারায়ণগঞ্জে লঞ্চ ডুবির ঘটনায় ১৪ স্টাফ সহ এসকেএল -৩ জাহাজটি আটক। ভবানীগঞ্জে করোনা ভাইরাস সংক্রমণে সচেতন করেন,অতিরিক্ত পুলিশ সুপার, এ.এস. এম. মুক্তারু জ্জামান। জলঢাকা থানা নীলফামারী কৃষকদের মাঝে আউশ ধানের বীজ ও সার বিনামূল্যে বিতরণ। বঙ্গবন্ধু ৯ম গেমসে ৯ স্বর্ণ,৭রৌপ্য,১তাম্র অর্জনে চ্যাম্পিয়ন আনসার,ভিডিপি।রানার্সআপ বাংলাদেশ সেনাবাহিনী।
চিত্রনায়ক ওমর সানী বাদে পরিবারের সবাই করোনা পজেটিভ।

চিত্রনায়ক ওমর সানী বাদে পরিবারের সবাই করোনা পজেটিভ।

বিনোদন ডেস্ক,
ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনয়শিল্পী মৌসুমীর অসুস্থ্যতার কথা তিন দিন আগেই জানিয়েছিলেন তাঁর স্বামী জনপ্রিয় অভিনয়শিল্পী ওমর সানী। আজ রোববার সকালে তিনি জানান, মৌসুমীর করোনা পজিটিভ। শুধু তিনি একাই নন, তাঁর ছেলে ফারদীন, মেয়ে ফাইজা এবং পুত্রবধূ আয়েশাও করোনায় আক্রান্ত হয়েছেন।ওমর সানী ছাড়া আক্রান্ত হয়েছেন সবাই। বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন এই চিত্রনায়ক।

তিনি বলেন, ‘কয়েকদিন ধরেই সবাই অসুস্থ ছিলাম। তাই সবাই করোনা টেস্ট করাই। শনিবার (০৩ এপ্রিল) দিবাগত রাতে করোনা টেস্টের রিপোর্ট এসেছে। সেখানে আমি ছাড়া মৌসুমীসহ পরিবারের সবার রিপোর্ট পজিটিভ এসেছে।’

ওমর সানী-মৌসুমী দম্পতির একমাত্র ছেলে ফারদীন এহসানও করোনার বিষয়টি জানিয়ে ফেসবুকে লিখেছেন, ‘বাবা ছাড়া আমাদের পরিবারের সবার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আমার আংকেল রাশিদুজ্জামান মিল্লাত এবং আন্টি ইউনাইটেড হাসপাতালে ভর্তি। আমাদের জন্য আপনাদের দোয়া কামনা করছি। আর যারা আমাদের সংস্পর্শে এসেছেন তাদের সেই অনুযায়ী সতর্কতা অবলম্বনের অনুরোধ জানাচ্ছি। আল্লাহ আমাদের দ্রুত সুস্থতা দান করুন।’

গেল ২৬ মার্চ কানাডাপ্রবাসী আয়েশার সঙ্গে ছেলে ফারদীনের বিয়ে দেন মৌসুমী-ওমর সানী দম্পতি। বিয়ে উপলক্ষে তারা পারিবারিক অনুষ্ঠানেরও আয়োজন করেন। সেখান থেকেই সবাই আক্রান্ত হয়ে থাকতে পারেন বলে ধারনা করছেন এই তারকা পরিবার।

এদিকে গত ২৪ ফেব্রুয়ারি একসঙ্গে করোনার টিকা নিয়েছিলেন মৌসুমী ও ওমর সানী।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST