ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
সাতক্ষীরায় কন্যাকে ধর্ষণ চেষ্টার বিচার না পেয়ে দু’সন্তানকে হত্যা,আত্মহত্যার ঘটনায় থানায় মামলা।

সাতক্ষীরায় কন্যাকে ধর্ষণ চেষ্টার বিচার না পেয়ে দু’সন্তানকে হত্যা,আত্মহত্যার ঘটনায় থানায় মামলা।

 

সাতক্ষীরা প্রতিনিধি,
সাতক্ষীরার কলারোয়ায় শিশু কন্যাকে ধর্ষণের চেষ্টার ঘটনায় বিচার না পেয়ে দু’সন্তানকে হত্যা করে নিজে আত্মহত্যার ঘটনায় শিশু নির্যাতন ও আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে তিন জনকে আসামি করে থানায় মামলা হয়েছে। শনিবার রাতে আত্মহননকারী গৃহবধু মাহফুজা খাতুনের ভাই মশিউর রহমান বাদি হয়ে কলারোয়া থানায় এ মামলাটি দায়ের করেন। মশিউর রহমান যশোর জেলার শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের বসতপুর গ্রামের বাসিন্দা।
এ মামলার আসামীরা হলেন, শিশু কন্যা ধর্ষণ চেষ্টাকারি কলারোয়া উপজেলার পূর্ব লাঙ্গলঝাড়া গ্রামের হৃদয় গাজী, তার বাবা লাল্টু গাজী ও তার চাচা আব্দুল আজিজ ওরফে করিম গাজী।
কলারোয়া থানার ওসি মীর খায়রুল কবির জানান, মশিউর রহমান বাদি হয়ে ধর্ষণের চেষ্টার ঘটনায় নারী ও শিশু নির্যাতন এবং আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে শনিবার রাতে উক্ত তিন জনের নামে থানায় মামলা দায়ের করেছেন। পারিবারিক সিদ্ধান্তহীনতায় মামলা করতে দেরি হয়েছে বলে ওসি জানান। তিনি আরো জানান, এ মামলার আসামীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্মা এসআই সোহরাব হোসেন জানান, অবিলম্বে আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।
প্রসঙ্গত, কলারোয়া উপজেলার লাঙ্গলঝাড়া গ্রামের শিমুল সরদার ও মাহফুজা দম্পত্তির মেয়ে মোহনা খাতুনকে(৫)চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে গত সোমবার ধর্ষণের চেষ্টা করে প্রতিবেশি লাল্টু গাজীর ছেলে বখাটে কিশোর হৃদয় হোসেন। স্বামী শিমুল সরদার জীবীকার প্রয়োজনে বাইরে থাকায় স্ত্রী মাহফুজা খাতুন এঘটনায় স্থানীয় ইউপি সদস্যসহ গণ্যমান্য ব্যক্তিদের কাছে বিচার না পেয়ে ছেলে মাহফুজুর রহমান (৮) ও মেয়ে মোহনা খাতুনকে (৫) শ্বাসরোধ করে হত্যা করে নিজে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST