ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
গোপালগঞ্জে কমিউনিটি ক্লিনিকে চলছে সেবা প্রদান।থেমে নেই স্বাস্থ্য বিভাগ।

গোপালগঞ্জে কমিউনিটি ক্লিনিকে চলছে সেবা প্রদান।থেমে নেই স্বাস্থ্য বিভাগ।

স্টাফ রিপোর্টার,
গোপালগঞ্জ সদর উপজেলা চরমানিকদাহ কমিউনিটি ক্লিনিকে মা ও শিশুদের সেবা প্রদানের একটি দৃশ্য। স্বাস্থ্য কর্মীদের জন্য লক ডাউন প্রযোজ্য নয়! বাড়িতে সন্তান থাকুক আর অভিভাবক সব ফেলে আসতে হয় কর্মের তাগিদে। আক্রান্ত হওয়ার ভয় নেই মৃত্যুর ভয়ও জয় করে এগিয়ে যাওয়া তার পেশা!গণপরিবহন না চললে পায়ে হেটে আসতে হয় নাহয় অন্য কোনো ব্যাবস্থা যাতে দ্বিগুণ খরচ। কেউ ভাবে না চিন্তাও করে না স্বাস্থ্য বিভাগের কর্মীদের কথা।বরং চিরাচরিত মুখস্থ সেই কথা ফাঁকিবাজ এটাই শুনতে হয় সবসময়। কোনো অপবাদে পিছপা হয় না স্বাস্থ্য কর্মী কারণ দেশ এবং মানবতা তার কাছে অনেক মূল্যবান।
স্বীকৃতি নাই পেলাম নিজের মনের কাছে স্বাধীন রইলাম আমি কাজ করেছি মানবসেবার কাজ।এক মহামারী পরিস্থিতি মোকাবেলার জন্য আমিও কাজে লেগেছি।ফেসবুক থেকে নিজস্ব মতামত তুলে ধরা হলো।
জোবায়দা জবা-সিএইচসিপি,গোপালগঞ্জ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST