ঘোষনা:
শিরোনাম :
দিনাজপুরে ‍‍‍‍‍” মানুষ মানুষের জন্য ” সংগঠনের উদ্দ্যোগে মাস্ক বিতরণ চাঁদপুরে করোনায় আক্রান্ত ২জনের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু : আক্রান্ত আরো ২৫জন। দেশে হারিয়ে যাচ্ছে গ্রামীণ খেলা-ধুলা । সাতক্ষীরায় এক শিশুকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষনের অভিযোগে,ধর্ষক সিরাজুল গ্রেপ্তার । খুলনা করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক বৃদ্ধের মৃত্যু। চট্টগ্রামে করোনায় আরও ৩ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৩৮০ । নারায়ণগঞ্জে লঞ্চ ডুবির ঘটনায় ১৪ স্টাফ সহ এসকেএল -৩ জাহাজটি আটক। ভবানীগঞ্জে করোনা ভাইরাস সংক্রমণে সচেতন করেন,অতিরিক্ত পুলিশ সুপার, এ.এস. এম. মুক্তারু জ্জামান। জলঢাকা থানা নীলফামারী কৃষকদের মাঝে আউশ ধানের বীজ ও সার বিনামূল্যে বিতরণ। বঙ্গবন্ধু ৯ম গেমসে ৯ স্বর্ণ,৭রৌপ্য,১তাম্র অর্জনে চ্যাম্পিয়ন আনসার,ভিডিপি।রানার্সআপ বাংলাদেশ সেনাবাহিনী।
ডোমারে চেয়ারম্যান পুত্রের মামলায় ইউপি সদস্য কারাগারে

ডোমারে চেয়ারম্যান পুত্রের মামলায় ইউপি সদস্য কারাগারে

রতন কুমার রায়,স্টাফ রিপোর্টার,
নীলফামারীর ডোমার উপজেলায় চেয়ারম্যান পুত্র মমিনুল রহমানকে(৩৬) হামলার মামলায় ইউপি সদস্য আবু ছালামকে(৪৫) কারাগারে পাঠানো হয়েছে। আবু ছালাম ওই ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য ও মৃত অলিয়ার রহমানের পুত্র। মঙ্গলবার রাতে নিজ বাড়ি হতে গ্রেফতার করে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়। জোড়াবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান আবুল হাসানের বড় ছেলে মিজানুর রহমান তার ছোট ভাইকে হামলার মামলাটি করেন। ইউপি চেয়ারম্যান ও ওই ইউপি সদস্যের মধ্যে ইউনিয়ন পরিষদের উন্নয়ন কাজের ভাগাভাগি নিয়ে দীর্ঘদিন হতে বিরোধ চলছিল।
মামলা সুত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় নাউয়ারহাট হতে বাড়ি ফেরার পথে জোড়াবাড়ি ইউনিয়নের আফজাল চৌকিদার মোড়ে পূর্ব শত্রুতার জেরে ইউপি চেয়ারম্যানের পুত্র মমিনুল রহমানের পথরোধ করে হামলা করে ইউপি সদস্য আবু সালামসহ তিনজন। এসময় তাকে লাঠি ও ছুড়ি দিয়ে আঘাত করা হয়। এলাকাবাসী মমিনুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
তবে ইউপি সদস্যের বড় ভাই আবু কালাম অভিযোগ করে বলেন, ২০১৬ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে জোড়াবাড়ি ইউনয়নের তিন নং ওয়ার্ডে ইউপি সদস্য নির্বাচিত হয় আবু ছালাম। কিন্তু ইউপি চেয়ারম্যান আবুল হাসান আবু ছালামকে কোন উন্নয়ন কাজে সম্পৃক্ত করেন না। এজন্য ইউপি সদস্য ছালাম বিভিন্ন দপ্তরে অভিযোগ করেন। একারনেই চেয়ারম্যানের ছেলে মমিনুল মটরসাইকেল দিয়ে ছালামকে হামলা করেন। ছালাম চেয়ারম্যানের ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ করতে যায়। পুলিশ ছালামের অভিযোগ না নিয়ে, উল্টো গ্রেফতার করে।
এ বিষয়ে ডোমার থানার অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজার রহমান জানান, ইউপি সদস্যের বিরুদ্ধে হামলার মামলা পেয়ে, তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST