ঘোষনা:
শিরোনাম :
দিনাজপুরে ‍‍‍‍‍” মানুষ মানুষের জন্য ” সংগঠনের উদ্দ্যোগে মাস্ক বিতরণ চাঁদপুরে করোনায় আক্রান্ত ২জনের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু : আক্রান্ত আরো ২৫জন। দেশে হারিয়ে যাচ্ছে গ্রামীণ খেলা-ধুলা । সাতক্ষীরায় এক শিশুকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষনের অভিযোগে,ধর্ষক সিরাজুল গ্রেপ্তার । খুলনা করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক বৃদ্ধের মৃত্যু। চট্টগ্রামে করোনায় আরও ৩ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৩৮০ । নারায়ণগঞ্জে লঞ্চ ডুবির ঘটনায় ১৪ স্টাফ সহ এসকেএল -৩ জাহাজটি আটক। ভবানীগঞ্জে করোনা ভাইরাস সংক্রমণে সচেতন করেন,অতিরিক্ত পুলিশ সুপার, এ.এস. এম. মুক্তারু জ্জামান। জলঢাকা থানা নীলফামারী কৃষকদের মাঝে আউশ ধানের বীজ ও সার বিনামূল্যে বিতরণ। বঙ্গবন্ধু ৯ম গেমসে ৯ স্বর্ণ,৭রৌপ্য,১তাম্র অর্জনে চ্যাম্পিয়ন আনসার,ভিডিপি।রানার্সআপ বাংলাদেশ সেনাবাহিনী।
চাঁদপুরে সিএনজি ও বালুবাহী পিকআপভ্যানের সংঘর্ষে নিহত ১।

চাঁদপুরে সিএনজি ও বালুবাহী পিকআপভ্যানের সংঘর্ষে নিহত ১।

চাঁদপুর প্রতিনিধি ,
চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে পিকআপভ্যান ও সিএনজিচালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে সিএনজির এক যাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছেন। আহত অবস্থায় আরো ৩জনকে চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  আজ বুধবার (৭ এপ্রিল) বিকেল পৌনে ৫টার দিকে চাঁদপুর সদর উপজেলার ঘোষেরহাট এলাকায় ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনায় নিহত জসিম গাজী (২৮) ফরিদগঞ্জ উপজেলার ১৪নং ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের পশ্চিম পোয়া গ্রামের মোঃ আবুল গাজীর ছেলে।
প্রত্যক্ষদর্শী বিল্লাল পাটওয়ারী জানান, দু’টি সিএনজি ওভারটেক করার সময় বালুবাহী পিকআপটি দ্রুত গতিতে এসে দুই সিএনজির মাঝখানে ডুকে পড়ে সিএনজিগুলোকে আঘাত করে। এ সময় একটি সিএনজির এক যাত্রী ছিটকে পড়ে যায়। তিনি ঘটনাস্থলেই মারা যান। চালকসহ আরো ৩ সিএনজি আরোহী আহত হলে তাদেরকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করি। পিকআপের আঘাতে সিএনজি দু’টি ধুমরেমুচরে যায়।
আহতরা হলেন- চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নের মদিনা মার্কেট এলাকার কালু গাজীর পুত্র সিএনজি স্কুটারচালক মোহাম্মদ জুয়েল ঢালী (৩৮), হাইমচর উপজেলার আলগীবাজার গ্রামের আব্দুর রহমানের পুত্র হারুন-অর-রশিদ (৩১) ও আবদুল হামিদ (৫৫)। এদের মধ্যে আব্দুল হামিদ প্রাথমিক চিকিৎসা সেবা নিয়ে হাসপাতাল থেকে চলে যায়। বাকি দু’জন গুরুতর আহত হওয়ায় তারা বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।
নিহত জসিম গাজীর বড় ভাই সবুজ গাজী বলেন, আমার ছোট ভাই পেশায় একজন রাজমিস্ত্রী। সে কুমিল্লা থেকে নিজ বাড়িতে আসার পথেই মৃত্যুবরণ করে। খবর পেয়ে চাঁদপুর মডেল থানা এসআই কবির ও সেলিম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান এবং পিকআপটিও থানায় নিয়ে যান।
চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলেই একজন নিহত হয়েছেন। বাকী চারজনকে চাঁদপুর সদর হাসপাতালে স্থানীয়রা উদ্ধার করে ভর্তি করালে বর্তমানে চিকিতৎসাধীন অবস্থায় আছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST