ঘোষনা:
শিরোনাম :
চট্টগ্রামে মিতু হত্যায় সাবেক এসপিকে জিঙ্গাসাবাদ শেষে গ্রেফতার করেছে পিবিআই। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দুই মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৩। খেটে খাওয়া এবং কর্মহীন মানুষের কল্যানে সহায়তা করে যাচ্ছে সরকার রেলপথ মন্ত্রী । নীলফামারীর ডোমারে মাইক্রোবাস ও মটরসাইকেলের সংঘর্ষে,নিহত ১। নীলফামারীতে সমাজের প্রবীণ ও অসচ্ছল প্রবীণ ব্যাক্তিদের মাঝে ঈদ উপহার নীলফামারীতে ঈদ-উল-ফিতরের নামাজ সকাল সাড়ে সাতটায় কেন্দ্রীয় বড় মসজিদে নীলফামারীতে বোরো ধানের বাম্পার ফলন,কৃষকের মুখে হাসির ঝলক। আগামীকাল চাঁদ দেখা গেলে বৃহস্পতিবার ঈদ নীলফামারীতে ভিজিএফ’র নগদ অর্থ বিতরণে অনিয়ম। স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয় হাল্ট প্রাইজের নেতৃত্বে নাজির-নুসরাত।
করোনা আক্রান্ত জননেতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন অনেকটা সুস্থ্য বোধ করছেন।

করোনা আক্রান্ত জননেতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন অনেকটা সুস্থ্য বোধ করছেন।

গ্রামপোস্ট ডেস্ক,
করোনা আক্রান্ত জেলা পরিষদের চেয়ারম্যান জননেতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন আগের থেকে অনেকটা সুস্থ্য বোধ করছেন।সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি ।সুস্থ হয়ে আবার জনগনের মাঝে ফিরে আসবে এমনটাই প্রত্যাশা করেছেন জেলা পরিষদের পরিবার সহ জেলার মানুষ।সেই সাথে জেলা পরিষদ চেয়ারম্যানের সহধর্মীনিও ভাল আছেন, জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান জননেতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন।আজ বুধবার সকালে তিনি জানান।
৫৪বছরের রাজনৈতিক জীবনে মানুষের উপকারে নিজেকে উৎস্বর্গ করেছেন তিনি। জনগনও তার প্রাপ্য সম্মানও তাকে দিয়েছেন। দুইবার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এখন নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান হয়ে পবিত্র দায়িত্ব পালন করছেন।
গত ৬এপ্রিল থেকে করোনা আক্রান্ত হয়ে রাজধানীর শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে চিকিৎসাধীন আছেন।
আল্লাহ্ তায়ালার কাছে ফরিয়াদ, আল্লাহ্ জেলা পরিষদের চেয়ারম্যান জননেতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন ও জেলা পরিষদের চেয়ারম্যানের সহধর্মীনি লায়লা আবেদীনসহ সকল করোনা আক্রান্ত মানুষের সুস্থতা কামনা করছে গ্রামপোষ্ট ২৪ ডট কম পরিবার।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST