ঘোষনা:
শিরোনাম :
চট্টগ্রামে মিতু হত্যায় সাবেক এসপিকে জিঙ্গাসাবাদ শেষে গ্রেফতার করেছে পিবিআই। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দুই মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৩। খেটে খাওয়া এবং কর্মহীন মানুষের কল্যানে সহায়তা করে যাচ্ছে সরকার রেলপথ মন্ত্রী । নীলফামারীর ডোমারে মাইক্রোবাস ও মটরসাইকেলের সংঘর্ষে,নিহত ১। নীলফামারীতে সমাজের প্রবীণ ও অসচ্ছল প্রবীণ ব্যাক্তিদের মাঝে ঈদ উপহার নীলফামারীতে ঈদ-উল-ফিতরের নামাজ সকাল সাড়ে সাতটায় কেন্দ্রীয় বড় মসজিদে নীলফামারীতে বোরো ধানের বাম্পার ফলন,কৃষকের মুখে হাসির ঝলক। আগামীকাল চাঁদ দেখা গেলে বৃহস্পতিবার ঈদ নীলফামারীতে ভিজিএফ’র নগদ অর্থ বিতরণে অনিয়ম। স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয় হাল্ট প্রাইজের নেতৃত্বে নাজির-নুসরাত।
নীলফামারীতে চাঁদা দিতে না পারায়,ঘরে অগ্নিসংযোগ জোড়পূর্বক মাছ চুরি।

নীলফামারীতে চাঁদা দিতে না পারায়,ঘরে অগ্নিসংযোগ জোড়পূর্বক মাছ চুরি।

স্টাফ রিপোর্টার ,
নীলফামারীতে পাচঁ লক্ষ টাকা চাঁদা দাবি এবং চাঁদা না পেয়ে অগ্নিসংযোগ ও আনুমানিক ১ লক্ষ ৪০ হাজার টাকার মাছ চুরি করেছে। এ ঘটনায় নীলফামারী সদর থানায় একটি এজাহার হয়েছে।
এজাহারে জানা যায়, নীলফামারী সদর উপজেলার ৩ নং খোকশাবাড়ী ইউনিয়নের কিশামত দক্ষিন গোড়গ্রামে মৎস্য চাষী মোঃ শাহ আলমের কাছে গত শুক্রবার (০৯ই এপ্রিল) পাচঁ লক্ষ টাকা চাঁদা দাবি করে। মৎস্য চাষী চাঁদার টাকা দিতে না পারায় মো: আব্দুল লতিফ (৪৫) পিতা-মৃত হাবিবুর রহমান, মোঃ হাশেম আলী ওরফে হাসু(৪২) পিতা মৃত: আমির হামজা, মোঃ আব্দুল মালেক (৫০) পিতা মোঃ হবু মিয়া সহ তফসিল বর্ণিত জমিতে বিষ প্রয়োগ করে মাছ নিধন করবে বলে হুমকি দেয়। হুমকিতে কর্ণপাত না করিলে গত শনিবার (১০ই এপ্রিল) সকাল ১১টার সময় উক্ত সন্ত্রাসী বাহিনীসহ ৪০ থেকে ৫০ জন পরিকল্পিত ভাবে দলবদ্ধ হয়ে লাঠি, ছড়া, লোহার খাঁচা ইত্যাদি দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সন্ত্রাসী আব্দুল লতিফ ও হাসেম আলী ওরফে হাসু পাচঁ লক্ষ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দেওয়ায় ধাক্কা পিঠা এক পর্যায়ে সেখানে মাছের পাহারা দেওয়া খড়ের ঘরের সন্ত্রাসী আব্দুল লতিফ তাহার গ্যাস বাতি জালাইয়া অগ্নিসংযোগ করে। এতে ঘরটি পুরে ১০ হাজার টাকার ক্ষতি হয়। এক সময় প্রাণ ভয়ে চলে আসলে পুকুরে নেমে ১৫ মন বিভিন্ন জাতের মাছ মারে। যার আনুমানিক মূল্য ১ লক্ষ ৪০ হাজার টাকা। কিছুক্ষণ পর এলাকাবাসী রফিকুল ইসলাম পিতা মৃত তফেল উদ্দিন, মিজান, পিতা মহর আলী উভয় মুশরত গোড়গ্রাম, মোঃ বাবুল হোসেন পিতা আব্দুল লতিফ সাং কিসামত দক্ষিণ গোড়গ্রাম সহ আরো অনেকে ঘটনাস্থলে উপস্থিত হলে সন্ত্রাসী বাহিনীরা প্রকাশ সহ বিভিন্ন ধরনের ভয়-ভীতি ও জীবননাশের হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। এ বিষয়ে নীলফামারী সদর থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে মামলার বাদী পক্ষের লোকজন বলেন নীলফামারী সদর উপজেলা আওয়ামীলীগের জনৈক নেতার সরাসরি প্রশ্রয়ে আসামী পক্ষ বেপরোয়া হয়ে এসব করছেন কিন্তু তার নামে কোন অভিযোগ করার সাহস তাদের নেই। জনৈক নেতার সাথে কথা হলে তিনি বলেন আমি সংখ্যাগরিষ্ঠ মানুষের সাথে অবশ্যই থাকবো ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST