ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
সাতক্ষীরায় টিসিবির পণ্য বিক্রয়ে নানা অভিযোগ, খাবার অযোগ্য পঁচা পেঁয়াজ,মানছেনা স্বাস্থ্যবিধি

সাতক্ষীরায় টিসিবির পণ্য বিক্রয়ে নানা অভিযোগ, খাবার অযোগ্য পঁচা পেঁয়াজ,মানছেনা স্বাস্থ্যবিধি

সাতক্ষীরা প্রতিনিধি,

সাতক্ষীরায় টিসিবি’র পণ্য বিক্রয়ে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির অভিযোগ উঠেছে। খাবার অযোগ্য পঁচা পেঁয়াজ বিক্রি করা হচ্ছে সাধারণ ক্রেতাদের কাছে। পঁচা পেঁয়াজ না কিনলে ক্রেতার কাছে বিক্রি করা হচ্ছে না সোয়াবিন তেল, চিনি, ছোলা, খেঁজুরসহ টিসিবির অন্যান্য পণ্য। ফলে বাধ্য হয়েই ক্রেতাদেরকে পঁচা ও খাবার অযোগ্য পেঁয়াজ কিনতে হচ্ছে।
এদিকে, টিসিবির পণ্য বিক্রির অন্যতম শর্তহলো করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থবিধি মেনে ক্রয়-বিক্রয় করা। কিন্তু স্বাস্থ বিধির তোয়াক্কা করছেননা কেউই। গায়ে গা মিশিয়ে পণ্য কিনছেন ক্রেতারা। ফলে করোনার ঝুকি বাড়ছে। আর এসব নিয়ে প্রশাসনের কোন ধরনের তদারকি নেই সেখানে।
আজ বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে টিসিবির ডিলার সাতক্ষীরা শহরের সুলতানপুর বড় বাজারের ব্যবসায়ী শংকর সাধু এভাবেই সরকারি পণ্য বিক্রি করেন। সরেজমিন গিয়ে এসব অভিযোগের সত্যতা মিলেছে।
ক্রেতারা জানান, পঁচা পেঁয়াজ না কিনলে অন্য কোন পণ্য দেয়া হচ্ছেনা। ডিলার শংকর সাধু ও তার ভাই সাফ জানিয়ে দিয়েছেন, যারা পঁচা পেঁয়াজ না কিনবে তাদেরকে অন্যান্য পণ্য দেয়া হবে না। এছাড়া টিসিবির পন্য ওজনেও কম দেয়ার অভিযোগ করেন ক্রেতারা।
এ ব্যাপারে ডিলার শংকর সাধু জানান, পঁচা পেঁয়াজ আমাদেরকে কিনে আনতে হচ্ছে টিসিবি থেকে। আমরা যা কিনবো তাই বিক্রি করবো। পেঁয়াজ পঁচা হলে আমাদের কিছু করার নেই।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST