ঘোষনা:
শিরোনাম :
পদ্মা সেতু হওয়ায় বিএনপি উদভ্রান্তের মত কথা বলছে,চট্টগ্রামে তথ্য ও সম্প্রচারমন্ত্রী বানভাসি মানুষের পাসে লিয়ন চৌধুরী নীলফামারীতে মধ্য রাতে মাতলামি; প্রতিবাদ করায় গুরুতর রগকাটা জখম, থানায় এজাহার। নীলফামারীতে এক মাস ব্যাপি পুনাক তাঁত শিল্প ও পণ্য মেলার শুভ উদ্বোধন পাহাড়ে সন্ত্রাস দমনে এপিবিএন’র টহল শুরু শিক্ষক হত্যা ও কলেজ অধ্যক্ষকে নির্যাতনের প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। আওয়ামীলীগ হিন্দুদের দল, ভারতের চর এসব ট্যাবলেটে এখন আর কাজ হয়না,তথ্যমন্ত্রী হলি আর্টিজানে জঙ্গি হামলায় ৬ বছর পূর্তিতে,কূটনীতিকরা নিহতদের প্রতি গভীর শ্রদ্ধা বিকেএসপিতে ব্লু খেতাব অর্জন,দেশসেরা নারী আরচার নীলফামারীর দিয়া সিদ্দিকী জাতি হিসেবে আমাদের সক্ষমতাকে সবসময় অবমূল্যায়ন করে সমালোচকরা বললেন,প্রধানমন্ত্রী
নীলফামারীতে বিএসটিআই’র মোবাইল কোর্টে অনুমোদনহীন লাচ্ছা সেমাই কারখানায় জরিমানা ও সেমাই ধ্বংস।

নীলফামারীতে বিএসটিআই’র মোবাইল কোর্টে অনুমোদনহীন লাচ্ছা সেমাই কারখানায় জরিমানা ও সেমাই ধ্বংস।

খাদ্য দ্রব্য ও পণ্যসামগ্রীতে ভেজাল রোধ এবং ওজন ও পরিমাপে সঠিকতা নিশ্চিত করণের লক্ষ্যে বিএসটিআই’র নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে ২০-০৪-২০২১ খ্রিঃ তারিখে দুপুর হতে সন্ধ্যা পর্যন্ত বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রংপুর-এর উদ্যোগে নীলফামারী জেলার ডিমলা উপজেলার বিভিন্ন এলাকায় উপজেলা প্রশাসনের সহায়তায় মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনাকালে পণ্যের মান সনদ না নিয়ে অবৈধভাবে লাচ্ছা সেমাই উৎপাদন ও বিক্রয় বিতরণ করার অপরাধে মোঃ মহসিন আলীর মালিকানাধীন মেসার্স তৃপ্তি বেকারী, নাউতারা, ডিমলা, নীলফামারী প্রতিষ্ঠানকে “বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইন্সটিটিউশন আইন, ২০১৮” এর সংশ্লিষ্ট ধারায় ৫০,০০০/- (পঞ্চাশ হাজার টাকা) জরিমানা করা হয়।

পাশাপাশি মানযাচাইবিহীন নকল ব্রান্ডের ৮৬ ঝুড়ি (প্রতি ঝুড়িতে ২০ কেজি) লাচ্ছা সেমাই জব্দ করে ধ্বংস করা হয়। উক্ত অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, ডিমলা, নীলফামারী জনাব জয়শ্রী রাণী রায়। আদালতকে সহায়তা করেন বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রংপুর-এর ফিল্ড অফিসার (সিএম) জনাব মোঃ দেলোয়ার হোসেন ও পুলিশের এর একটি টিম। জেলা প্রশাসন ও পুলিশের সহায়তায় বিএসটিআই’র এরূপ মোবাইল কোর্টের অভিযান চলমান থাকবে। প্রেস বিজ্ঞপ্তি…….





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST