ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
পটুয়াখালীতে সড়ক দূর্ঘটনায় নিহত-২ ।

পটুয়াখালীতে সড়ক দূর্ঘটনায় নিহত-২ ।

পটুয়াখালী জেলা প্রতিনিধি,
পটুয়াখালীতে মোটরসাইকেল-পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। শনিবার (১ লা মে) বিকেলে ৬ টায় সদর উপজেলার বরিশাল-কুয়াকাটা মহা সড়কের ফতুল্লা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলো, জয়ন্ত চন্দ্র ও অপূর্ব ভূইয়া।
পটুয়াখালী সদর থানার এস আই মো. মিজান বলেন, খবর ঘটনা স্থলে পুলিশ পৌঁছেছে। নিহত দুইজন মোটরসাইকেল যোগে গলাচিপা থেকে পটুয়াখালী আসতে ছিলো। মোটরসাইকেল বরিশাল-কুয়াকাটা মহা সড়কের ফতুল্লা বাজার অতিক্রম কালে পটুয়াখালী থেকে আসা আমতলী গামী মালবাহী পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলে জয়ন্ত ও অপূর্ব মারাযায়। তিনি আরও বলেন, এঘটনায় জড়িত আমতলী গামী পিকাপের কাউকে আটক করা যায় নি। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST