ঘোষনা:
শিরোনাম :
খুলনার ভৈরব নদ থেকে কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। পটুয়াখালীর কলাপাড়ায় পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। নীলফামারীর ডোমারে করোনা প্রতিরোধে ভ্রাম্যমান প্রচারণার উদ্বোধন । বাগেরহাট সদরের তালশাস কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত -১ চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৫। চট্টগ্রামে মিতু হত্যা মামলায় আরও দুই আসামিকে গ্রেপ্তার দেখানো হয়েছে ১৪ দিন পর ঢাকায় ফেরার অনুরোধ ২৩ মে পর্যন্ত লকডাউনে নতুন দুটি প্রজ্ঞাপন জারি। নীলফামারীতে ধান কাটতে গিয়ে গুরুতর জখম দিনমজুর। নীলফামারী কিশোরগঞ্জে প্রকৃতিতে হলদে হাসির সৌরভে রঙ ছড়াচ্ছে সোনাইল ফুল
নীলফামারী সদরে পুকুরে ডুবে এক স্কুলছাত্রের মৃত্যু।

নীলফামারী সদরে পুকুরে ডুবে এক স্কুলছাত্রের মৃত্যু।

হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারী সদরে পুকুরে ডুবে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। আজ রোববার (২ মে) দুপুরে এ ঘটনা ঘটে। দারোয়ানী এলাকায় পুকুরে নেমে গোসল করতে গিয়ে ফাইয়াজ আলী (১২) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।
ফাইয়াজ ওই এলাকার মহসিন আলীর ছেলে,সোনারায় সংগলশী উচ্চ বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্র।পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে পুকুরে গোসল করতে নেমে ডুবে যায় ফাইয়াজ। তার বন্ধুদের কাছ থেকে জানাজানির একপর্যায়ে তাকে খোঁজা শুরু হয় পুকুরে । পরে স্থানীয়রা পুকুরে নেমে শিশুটির মরদেহ উদ্ধার করে। নীলফামারী সদর থানার অফিসার ইনচার্জ আব্দুর রউফ বলেন, এক শিশুর পুকুরে ডুবে মৃত্যু হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST