ঘোষনা:
শিরোনাম :
নরসিংদীর রায়পুরায় গোলাগুলিতে এক কিশোর নিহত।আহত ৭জন। বাংলাভিশনের গাজীপুর প্রতিনিধির ব্যক্তিগত প্রাইভেটকারে ট্রাকের ধাক্কায় গাড়ি ক্ষতিগ্রস্ত । খুলনার ভৈরব নদ থেকে কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। পটুয়াখালীর কলাপাড়ায় পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। নীলফামারীর ডোমারে করোনা প্রতিরোধে ভ্রাম্যমান প্রচারণার উদ্বোধন । বাগেরহাট সদরের তালশাস কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত -১ চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৫। চট্টগ্রামে মিতু হত্যা মামলায় আরও দুই আসামিকে গ্রেপ্তার দেখানো হয়েছে ১৪ দিন পর ঢাকায় ফেরার অনুরোধ ২৩ মে পর্যন্ত লকডাউনে নতুন দুটি প্রজ্ঞাপন জারি।
ভোলার বোরহানউদ্দিনে ট্রাকের ধাক্কায় পুলিশে এএস আই নিহত।

ভোলার বোরহানউদ্দিনে ট্রাকের ধাক্কায় পুলিশে এএস আই নিহত।

ভোলা প্রতিনিধি,
ভোলার বোরহানউদ্দিনে ট্রাকের ধাক্কায় পুলিশের এএস আই নিহত হয়েছে।আজ রবিবার দুপুরে কুঞ্জেরহাট বাজারে এ ঘটনা ঘটে। এসময় ট্রাকটি আটক করে পুলিশ। ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুঞ্জেরহাট বাজারে ভোলা থেকে চরফ্যাশন গামী ঢাকা মেট্রো- ট – ১৬-৫৩৯০ ট্রাকের ধাক্কায় বোরহানউদ্দিন থানায় কর্মরত নারী এএস আই আকলিমা বেগম ঘটনাস্থলে নিহত হয়েছে।
মোটরসাইকেল যোগে ফকির হাট এলাকা থেকে একটি ঘটনার তদন্তকরে কুঞ্জর হাট বাজারে আসলে ট্রাকটি মোটরসাইকেলে ধাক্কা দেয়। ঘটনাস্থলে নারী এএস আই আকলিমা বেগম নিহত হয়।
বোরহানউদ্দিন থানায় যোগদানের পর সুনামের সাথে দায়িত্ব পালন করেছিলেন পুলিশে এ নারী এএস আই আকলিমা বেগম।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST