ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে আশ্রয়হীন ১২৫০ পরিবারের স্বপ্ন এখন সত্যি কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু রাত পোহালেই ডিমলায় নতুন ঘরে উঠবেন ভূমিহীন গৃহহীন পরিবার ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন জলঢাকার মতি টাঙ্গাইলে নতুন ৯২ জন করোনা শনাক্ত বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিবের স্ত্রী কুলসুম জামান আর নেই নীলফামারীর জলঢাকায় খাসজমি দখল করে পাকা ঘর ণির্মান নীলফামারীতে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার সাতক্ষীরায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু
নীলফামারীতে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ইফতার উপহার পেলেন অসহায় ও দরিদ্র মানুষ।

নীলফামারীতে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ইফতার উপহার পেলেন অসহায় ও দরিদ্র মানুষ।

মোঃ হারুন উর রশিদ, স্টাফ রিপোর্টার,
প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার পেলেন নীলফামারীতে অসহায় ও দরিদ্র মানুষ। সোমবার (০৩ মে) সদর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার বিতরনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ হাফিজুর রহমান চৌধুরী। এতে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রিয়াজুল ইসলাম রিয়াজ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সান্তনা চক্রবর্তী, পলাশবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যার মমতাজ উদ্দীন প্রামানিক সহ আরো অনেকে।
এসময় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী বলেন, রমজান মাস ও করোনা পরিস্থিতি বিবেচনায় অসহায় ও দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রী শুভেচ্ছা উপহার হিসেবে এই নগদ অর্থ সহায়তা প্রদান করা হচ্ছে।
জেলা ত্রান ও পুনবার্সন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) জাহাঙ্গীর হোসাইন বলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের ব্যবস্থাপনায় ও জেলা প্রশাসনের সহযোগিতায় জি আর নগদ অর্থ সহায়তা প্রদান করা হচ্ছে। জেলার প্রতিটি ইউনিয়নে ৫০০জন করে মোট ৩০হাজার অসহায় ও দরিদ্র মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার ৫০০টাকা করে নগদ অর্থ প্রদান করা হচ্ছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST