ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
জলঢাকায় ঈদ উপহার বিতরণ করলেন ব্যারিস্টার তুরিন আফরোজ

জলঢাকায় ঈদ উপহার বিতরণ করলেন ব্যারিস্টার তুরিন আফরোজ

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি,
নীলফামারীর জলঢাকায় ঈদ উপহার বিতরণ করেছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সাবেক প্রসিকিউটার ব্যারিস্টার তুরিন আফরোজ।

শনিবার বিকাল ৪টা ৩০ মিনিট থেকে ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলার মীরগঞ্জ, শিমুলবাড়ী, ধর্মপাল ও গোলনা ইউনিয়নের কর্মহীন দরিদ্র মানুষের মাঝে এসব ঈদ উপহার তুলে দিয়ে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন তিনি।

প্রতিটি পরিবারের জন্য একটি শাড়ী, একটি লুঙ্গি, সেমাই, চিনিসহ অন্যান্য সামগ্রী থাকছে এ উপহারে। এসময় উপস্থিত ছিলেন জলঢাকায় অবস্থিত ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের সমন্বয়ক এনামুল হকসহ ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।

বিতরণকালে ব্যরিস্টার তুরিন আফরোজ বলেন, আমি জলঢাকার ভূমিকন্যা। করোনাকালীন সময় হতদরিদ্র কর্মহীন পরিবারগুলোর কথা চিন্তা করে ব্যক্তিগত উদ্যোগে সামান্য ঈদ উপহার তাদের হাতে তুলে দিতে পেরেছি যার জন্য নিজেকে ধন্য মনে হচ্ছে।

তিনি আরও বলেন, আজ ৪টি ইউনিয়নে বিতরণ করা হলেও পর্যায়ক্রমে উপজেলার ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভার মোট ২ হাজার ৫ শত কর্মহীন দরিদ্র মানুষের মাঝে এসব ঈদ উপহার বিতরণ করা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST