ঘোষনা:
শিরোনাম :
কিশোরগঞ্জে গৃহহীনদের মাঝে জমিসহ ঘরের চাবি হস্তান্তর ডোমারে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে অনিয়মের তদন্ত নীলফামারীতে গৃহহীনদের মাঝে জমির দলিল সহ ঘরের চাবি হস্তান্তর। নীলফামারীতে আশ্রয়হীন ১২৫০ পরিবারের স্বপ্ন এখন সত্যি কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু রাত পোহালেই ডিমলায় নতুন ঘরে উঠবেন ভূমিহীন গৃহহীন পরিবার ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন জলঢাকার মতি টাঙ্গাইলে নতুন ৯২ জন করোনা শনাক্ত বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিবের স্ত্রী কুলসুম জামান আর নেই
পঞ্চগড় বাংলাবান্ধা স্থলবন্দরে আমদানি রপ্তানি ঈদে ১২ দিন বন্ধ থাকবে ।

পঞ্চগড় বাংলাবান্ধা স্থলবন্দরে আমদানি রপ্তানি ঈদে ১২ দিন বন্ধ থাকবে ।

২১ তারিখ পযর্ন্ত টানা ১২ দিন বন্ধ থাকবে পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দর।

মোশাররফ হোসেন, পঞ্চগড় জেলা প্রতিনিধি,
পঞ্চগড়ে বাংলাবান্ধা স্থলবন্দর ঈদ উল ফিতর উপলক্ষে ১২ দিন বন্ধ থাকবে আমদানি রপ্তানি। আজ সোমবার থেকে আগামী ২১ তারিখ পযর্ন্ত টানা ১২ দিন বন্ধ থাকবে পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দর। আগামী২২মে শনিবার থেকে আবারও আমদানি রপ্তানি কার্যক্রম শুরু হবে চতুর্দেশীয় এই স্থলবন্দরে। পঞ্চগড় বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি রপ্তানিকারক এসোসিয়েশনের পক্ষে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

পঞ্চগড় বাংলাবান্ধা স্থলবন্দরে আমদানি রপ্তানি ঈদে ১২ দিন বন্ধ থাকবে ।

স্থলবন্দর সূত্র জানায়, করোনা সংকটের মধ্যে স্বাস্থবিধি মেনে বর্তমানে এই বন্দর দিয়ে সীমিত পরিসরে ভারত থেকে পাথরসহ বিভিন্ন পন্য আমদানি করা হচ্ছে। ভারতের পশ্চিমবঙ্গের নর্থ বেঙ্গল এক্সপোর্টার এসোসিয়েশন, বাংলাবান্ধা স্থলবন্দর লিমিটেড, ইজারাদার প্রতিষ্ঠান এটিআই লিমিটেড, সিঅ্যান্ডএফ এজেন্ট এসোসিয়েশন, আমদানি-রফতানিকারক এসোসিয়েশন ও শ্রমিক সংগঠনগুলোর যৌথ মতামতে এই সীদ্ধান্ত নেওয়া হয়।
পঞ্চগড় বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি রপ্তানি এসোসিয়েশনের সভাপতি মেহেদী হাসান খান বাবলা বলেন, পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে উভয় দেশের ব্যবসায়ীসহ সংশ্লিষ্টদের মতামতের ভিত্তিতে সোমবার থেকে বারদিন বাংলাবান্ধা স্থলবন্দর বন্ধ রাখার সীদ্ধান্ত গ্রহন করা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST