ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে আশ্রয়হীন ১২৫০ পরিবারের স্বপ্ন এখন সত্যি কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু রাত পোহালেই ডিমলায় নতুন ঘরে উঠবেন ভূমিহীন গৃহহীন পরিবার ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন জলঢাকার মতি টাঙ্গাইলে নতুন ৯২ জন করোনা শনাক্ত বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিবের স্ত্রী কুলসুম জামান আর নেই নীলফামারীর জলঢাকায় খাসজমি দখল করে পাকা ঘর ণির্মান নীলফামারীতে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার সাতক্ষীরায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু
নীলফামারীতে ভিজিএফ’র নগদ অর্থ বিতরণে অনিয়ম।

নীলফামারীতে ভিজিএফ’র নগদ অর্থ বিতরণে অনিয়ম।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীর সদর উপজেলার টুপামারী ইউনিয়নে দরিদ্র, অতিদরিদ্র, দুর্যোগ আক্রান্ত, ভিক্ষুকসহ যোগ্য পরিবারের মাঝে ভিজিএফ কর্মসূচির আর্থিক সহায়তা নগদ অর্থ ৪৫০ টাকা বিতরণ কার্যক্রমে ব্যাপক অনিয়মের অভিযোগ উঠেছে।

জানা যায়, উপজেলার টুপামারী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সদস্য মোঃ সেবু পাটোয়ারী দরিদ্র পরিবারের থেকে জাতীয় পরিচয় পত্রের ফটোকপি জমা নিলেও ভিজিএফ কর্মসূচির আর্থিক সহায়তার নগদ ৪৫০ টাকা ওই পরিবারগুলো একটি টাকাও পায়নি।

৩ নং ওয়ার্ডবাসী জাহেদা বেগম বলেন,আমি খুবেই অসহায়। আমার নিজের বাড়িও নাই। মেয়ে জামাইর বাড়িতে থাকি। স্বামী মারা গেছে অনেক আগে। মেম্বার আমার আইডি কার্ড নিয়েছে ভিজিএফ’র টাকা দেওয়ার জন্য কিন্তু আমি টাকা পাই নাই। আইডি কার্ডের ফটোকপির টাকাও আমি অন্য জনের কাছ থেকে ধার নিয়েছি। আমার টাকা কোথায়? আমি টাকা চাই। প্রধানমন্ত্রীর কাছে বিচার চাই।

এছাড়াও এলাকার নাজমা বেগম,দুলু মিয়া,মালেকা,সলেমান অভিযোগ করে বলেন, ইউপি সদস্য মোঃ সেবু পাটোয়ারী প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ’র নগদ ৪৫০ টাকা দেওয়ার কথা বলে আমাদের কাছ থেকে ভোটার আইডি কার্ডের ফটোকপি জমা নেয়। কিন্তু বিতরণের দিন আমরা কেউই টাকা পাইনি।আমাদের টাকা আত্নসাৎ করার জন্য ইউপি সদস্যের বিচার চাই।

ভিজিএফ’র টাকা না দেওয়ার বিষয়টি জানতে ৩ নং ওয়ার্ড সদস্য মোঃ সেবু পাটোয়ারীকে বিতরণ স্থানে অনেক খোজাখুজি করলে তার দেখা পাওয়া যায় নি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST