ঘোষনা:
শিরোনাম :
হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য
নীলফামারীতে ভিজিএফ’র নগদ অর্থ বিতরণে অনিয়ম।

নীলফামারীতে ভিজিএফ’র নগদ অর্থ বিতরণে অনিয়ম।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীর সদর উপজেলার টুপামারী ইউনিয়নে দরিদ্র, অতিদরিদ্র, দুর্যোগ আক্রান্ত, ভিক্ষুকসহ যোগ্য পরিবারের মাঝে ভিজিএফ কর্মসূচির আর্থিক সহায়তা নগদ অর্থ ৪৫০ টাকা বিতরণ কার্যক্রমে ব্যাপক অনিয়মের অভিযোগ উঠেছে।

জানা যায়, উপজেলার টুপামারী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সদস্য মোঃ সেবু পাটোয়ারী দরিদ্র পরিবারের থেকে জাতীয় পরিচয় পত্রের ফটোকপি জমা নিলেও ভিজিএফ কর্মসূচির আর্থিক সহায়তার নগদ ৪৫০ টাকা ওই পরিবারগুলো একটি টাকাও পায়নি।

৩ নং ওয়ার্ডবাসী জাহেদা বেগম বলেন,আমি খুবেই অসহায়। আমার নিজের বাড়িও নাই। মেয়ে জামাইর বাড়িতে থাকি। স্বামী মারা গেছে অনেক আগে। মেম্বার আমার আইডি কার্ড নিয়েছে ভিজিএফ’র টাকা দেওয়ার জন্য কিন্তু আমি টাকা পাই নাই। আইডি কার্ডের ফটোকপির টাকাও আমি অন্য জনের কাছ থেকে ধার নিয়েছি। আমার টাকা কোথায়? আমি টাকা চাই। প্রধানমন্ত্রীর কাছে বিচার চাই।

এছাড়াও এলাকার নাজমা বেগম,দুলু মিয়া,মালেকা,সলেমান অভিযোগ করে বলেন, ইউপি সদস্য মোঃ সেবু পাটোয়ারী প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ’র নগদ ৪৫০ টাকা দেওয়ার কথা বলে আমাদের কাছ থেকে ভোটার আইডি কার্ডের ফটোকপি জমা নেয়। কিন্তু বিতরণের দিন আমরা কেউই টাকা পাইনি।আমাদের টাকা আত্নসাৎ করার জন্য ইউপি সদস্যের বিচার চাই।

ভিজিএফ’র টাকা না দেওয়ার বিষয়টি জানতে ৩ নং ওয়ার্ড সদস্য মোঃ সেবু পাটোয়ারীকে বিতরণ স্থানে অনেক খোজাখুজি করলে তার দেখা পাওয়া যায় নি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST