ঘোষনা:
শিরোনাম :
অনিরাপদ আশ্রয় শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পেয়েছেন নীলফামারীর মেয়ে দিয়া নীলফামারীতে চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীকে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান। নীলফামারীতে জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে চড়ম ভোগান্তিতে সাধারণ মানুষ নীলফামারীর আর্চার দিয়া পাচ্ছেন,শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার জিএম কাদেরের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি বললেন,সংসদ সদস্য আদেল নীলফামারীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগ ডিমলায় শিশু নির্যাতন বিরোধী র‌্যালী ও আলোচনা সভা নীলফামারীতে চাঁদা না দেওয়ায় চলাচলের রাস্তা বন্ধ, তিন গ্রামের মানুষের দুর্ভোগে ডিমলায় ব্যবসায়িকে ১০ হাজার টাকা জরিমানা
খেটে খাওয়া এবং কর্মহীন মানুষের কল্যানে সহায়তা করে যাচ্ছে সরকার রেলপথ মন্ত্রী ।

খেটে খাওয়া এবং কর্মহীন মানুষের কল্যানে সহায়তা করে যাচ্ছে সরকার রেলপথ মন্ত্রী ।

খেটে খাওয়া এবং কর্মহীন মানুষের কল্যানে সহায়তা করে যাচ্ছে সরকার,রেলপথ মন্ত্রী ।

মোশাররফ হোসেন,পঞ্চগড় প্রতিনিধি,
রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট মোঃ নূরুল ইসলাম সুজন এমপি বলেন,করোনা ভাইরাস সহ সকল প্রকার দুর্যোগে সাধারণ মানুষ,কৃষক,শ্রমিক ও খেটে খাওয়া এবং কর্মহীন মানুষের কল্যানে সহায়তা করে যাচ্ছে সরকার।
আজ মঙ্গলবার পঞ্চগড়ের বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম উচ্চ বিদ্যালয় মাঠে করোনায় ক্ষতিগ্রস্থ্য ৫ শত দূঃস্থ্য অসহায় মানুষের মাঝে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ কালে একথা বলেন। মন্ত্রী বলেন, দুর্যোগে মানবিকতার হাত বাড়াতে বিত্তবানদের এগিয়ে আসতে এবং করোনা কালে সবাইকে সচেতন হয়ে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান।
আব্দুল জব্বারের সভাপতিত্বে খাদ্য সহায়তা বিতরণী অনুষ্ঠানে অন্যানের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক আজাদ জাহান,উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি,পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা, উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোলেমান আলী ও স্থানিয় আওয়ামী লীগ নেতৃ বৃন্দ উপস্থিত ছিলেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST