ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
নীলফামারীতে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ঈদ জামাত অনুষ্ঠিত ।

নীলফামারীতে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ঈদ জামাত অনুষ্ঠিত ।

হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
ধর্ম মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি অনুসরণ করে নীলফামারীতে অনুষ্ঠিত হয়েছে ঈদুল ফিতরের নামাজ। আজ শুক্রবার (১৪ মে /২০২১ ) সকালে নীলফামারীর বড় মসজিদে সকাল ৮টায় অনুষ্ঠিত হয় ঈদের প্রধান জামাত। এতে ইমামতি করেন নুর মোহাম্মাদ মসজিদের খতিব ।


প্রথম নামাজে নীলফামারীর জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী,পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদসহ অনেকে উপস্থিত ছিলেন। এরপর ৯টায় দ্বিতীয় জামাতে ইমামতি করেন পেশ ইমাম মাওলানা আবু বক্কর।
ঈদ জামাত শেষে খুতবার পর দোয়া ও মোনাজাতে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে দেশ-জাতিকে রক্ষায় মহান আল্লাহর দরবারে প্রার্থনা করার পাশাপাশি করোনায় আক্রান্ত ও নিহতদের জন্য দোয়া করা হয়।
এছাড়াও স্বাস্থ্যবিধি মেনে জনপ্রতিনিধিদের সহয়োগিতায় জেলায় ১টি করে প্রধান ঈদ জামাত নিজ নিজ এলাকার মসজিদে অনুষ্ঠিত হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST