ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
মানিকগঞ্জে ঈদের দিনে পুলিশ সুপার রিফাত রহমানের মানবিক কার্যক্রম।

মানিকগঞ্জে ঈদের দিনে পুলিশ সুপার রিফাত রহমানের মানবিক কার্যক্রম।

মানিকগঞ্জে ঈদের দিনে পুলিশ সুপার রিফাত রহমানের মানবিক কার্যক্রম।

মানিকগঞ্জ প্রতিনিধি,
মানিকগঞ্জে পবিত্র ঈদুল ফিতরের দিনে দুই শতাধিক মানুষের মাঝে ব্যক্তিগত অর্থায়নে খাবার বিতরণ করেছেন জেলা পুলিশ সুপার রিফাত রহমান শামীম।
আজ শুক্রবার (১৪ মে/২০২১) ঈদের দিন জেলা শহরের বেশ কয়েকটি স্পটে ছিন্নমূল, দু:স্থ মানুষদের মাঝে পুলিশ সুপারের পক্ষে খাবার বিতরণ করেন জেলা বিশেষ শাখার এসআই হারেস শিকদার।
তিনি জানান, পুলিশ সুপার রিফাত রহমান ও তার সহধর্মীনির ব্যক্তিগত অর্থায়নে দুই শতাধিক ভাসমান দু:স্থ মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। রমজানের পুরো মাস জুড়েই পুলিশ সুপারের ব্যক্তিগত অর্থায়নে প্রতিদিন শতাধিক মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।
এদিকে পুলিশ সুপারের এমন মানবিক কাজে প্রশংসা করেছেন সুশিল সমাজের প্রতিনিধিরা।
পুুলিশ সুপার রিফাত রহমান জানান, করোনাকালীন এই অতিমারিতে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। অসহায় দু:স্থ মানুষের জন্য মানবিক দিক বিবেচনা করেই রমজানের পুরো মাস জুড়ে ইফতার বিতরণ করা হয়েছে। সেই ধারাবাহিকতায় ঈদের দিনও শতাধিক ভাসমান মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।
তিনি করোনাকালীন এই সময়ে সমাজের বিত্তবান মানুষদের দু:স্থ মানুষদের পাশে দাঁড়ানোর জন্য উদাত্ত আহবান জানিয়ে বলেন, সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টাতেই করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা পাওয়া যাবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST