ঘোষনা:
শিরোনাম :
চট্টগ্রামে একদিনে করোনায় হাজার পেরিয়ে শনাক্ত নীলফামারীর সৈয়দপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার ডিমলায় গাড়ী চালক শ্রমিকদের মাস্ক পড়তে সচেতনতামুলক মতবিনিময় নীলফামারীতে ট্রাকের চাকায় পিষ্টে,নারী পোশাক কর্মীর মৃত্যু চট্টগ্রামে গনধর্ষণের পর হত্যা, মামলায় ১ জনের মৃত্যুদন্ড চট্টগ্রামে দুদকের মামলায় দুই রাজস্ব কর্মকর্তা কারাগারে নীলফামারীতে শীতের তীব্রতায় দুর্ভোগ,সূর্যের দেখা মিলবেনা সারাদিন বাংলাদেশের অগ্রগতির অদম্য গতি কেউ থামাতে পারবে না : প্রধানমন্ত্রী গভীর রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত দুই নীলফামারীতে মাইক্রোবাসের ধাক্কায় শিশু নিহত
মানিকগঞ্জে ঈদের দিনে পুলিশ সুপার রিফাত রহমানের মানবিক কার্যক্রম।

মানিকগঞ্জে ঈদের দিনে পুলিশ সুপার রিফাত রহমানের মানবিক কার্যক্রম।

মানিকগঞ্জে ঈদের দিনে পুলিশ সুপার রিফাত রহমানের মানবিক কার্যক্রম।

মানিকগঞ্জ প্রতিনিধি,
মানিকগঞ্জে পবিত্র ঈদুল ফিতরের দিনে দুই শতাধিক মানুষের মাঝে ব্যক্তিগত অর্থায়নে খাবার বিতরণ করেছেন জেলা পুলিশ সুপার রিফাত রহমান শামীম।
আজ শুক্রবার (১৪ মে/২০২১) ঈদের দিন জেলা শহরের বেশ কয়েকটি স্পটে ছিন্নমূল, দু:স্থ মানুষদের মাঝে পুলিশ সুপারের পক্ষে খাবার বিতরণ করেন জেলা বিশেষ শাখার এসআই হারেস শিকদার।
তিনি জানান, পুলিশ সুপার রিফাত রহমান ও তার সহধর্মীনির ব্যক্তিগত অর্থায়নে দুই শতাধিক ভাসমান দু:স্থ মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। রমজানের পুরো মাস জুড়েই পুলিশ সুপারের ব্যক্তিগত অর্থায়নে প্রতিদিন শতাধিক মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।
এদিকে পুলিশ সুপারের এমন মানবিক কাজে প্রশংসা করেছেন সুশিল সমাজের প্রতিনিধিরা।
পুুলিশ সুপার রিফাত রহমান জানান, করোনাকালীন এই অতিমারিতে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। অসহায় দু:স্থ মানুষের জন্য মানবিক দিক বিবেচনা করেই রমজানের পুরো মাস জুড়ে ইফতার বিতরণ করা হয়েছে। সেই ধারাবাহিকতায় ঈদের দিনও শতাধিক ভাসমান মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।
তিনি করোনাকালীন এই সময়ে সমাজের বিত্তবান মানুষদের দু:স্থ মানুষদের পাশে দাঁড়ানোর জন্য উদাত্ত আহবান জানিয়ে বলেন, সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টাতেই করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা পাওয়া যাবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST