ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে আশ্রয়হীন ১২৫০ পরিবারের স্বপ্ন এখন সত্যি কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু রাত পোহালেই ডিমলায় নতুন ঘরে উঠবেন ভূমিহীন গৃহহীন পরিবার ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন জলঢাকার মতি টাঙ্গাইলে নতুন ৯২ জন করোনা শনাক্ত বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিবের স্ত্রী কুলসুম জামান আর নেই নীলফামারীর জলঢাকায় খাসজমি দখল করে পাকা ঘর ণির্মান নীলফামারীতে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার সাতক্ষীরায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু
নীলফামারীর ডোমারে করোনা প্রতিরোধে ভ্রাম্যমান প্রচারণার উদ্বোধন ।

নীলফামারীর ডোমারে করোনা প্রতিরোধে ভ্রাম্যমান প্রচারণার উদ্বোধন ।

রতন কুমার রায়-স্টাফ রিপোর্টার,
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার উদ্দ্যেগে নীলফামারীর ডোমারে মহামারী করোনা প্রতিরোধে জনউদ্বুদ্ধকরণ ক্যাম্পেইন এর উদ্ধোধন করা হয়েছে। ১৭ই মে হতে ১৯ মে পর্যন্ত ভ্রাম্যমাণভাবে উক্ত ক্যাম্পেইন অব্যাহত থাকবে।
আজ সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর হতে করোনা প্রতিরোধের বিভিন্ন লেখা ব্যানার সংকবলিত একটি পিকাপ ভ্যানে ভ্রাম্যমান প্রচারণার উদ্বোধন করেন উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা. রায়হান বারী। এসময় মেডিক্যাল অফিসার ডা.আবুল আলা,ডোমার প্রেসক্লাব সভাপতি মোজাফ্ফর আলী,স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ বেলাল উদ্দিন,স্যানিটারি ইন্সপেক্টর আল আমিন প্রমূখ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত: উপজেলায় এ পর্যন্ত করোনা পজেটিভ রোগীর সংখ্যা-১১৬জন, সুস্থ্য হয়েছে-১১২জন, মৃত্যু-৩জন ও একজন রংপুর মেডিক্যালে চিকিৎসাধীন রয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST