ঘোষনা:
শিরোনাম :
চট্টগ্রামে একদিনে করোনায় হাজার পেরিয়ে শনাক্ত নীলফামারীর সৈয়দপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার ডিমলায় গাড়ী চালক শ্রমিকদের মাস্ক পড়তে সচেতনতামুলক মতবিনিময় নীলফামারীতে ট্রাকের চাকায় পিষ্টে,নারী পোশাক কর্মীর মৃত্যু চট্টগ্রামে গনধর্ষণের পর হত্যা, মামলায় ১ জনের মৃত্যুদন্ড চট্টগ্রামে দুদকের মামলায় দুই রাজস্ব কর্মকর্তা কারাগারে নীলফামারীতে শীতের তীব্রতায় দুর্ভোগ,সূর্যের দেখা মিলবেনা সারাদিন বাংলাদেশের অগ্রগতির অদম্য গতি কেউ থামাতে পারবে না : প্রধানমন্ত্রী গভীর রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত দুই নীলফামারীতে মাইক্রোবাসের ধাক্কায় শিশু নিহত
নীলফামারীতে আগুনে পুরে একটি দোকানের প্রায় ৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি; প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কমনা

নীলফামারীতে আগুনে পুরে একটি দোকানের প্রায় ৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি; প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কমনা

মোঃ হারুন উর রশিদ, স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে সর্ট সার্কিটে দারুলহুদা হাফিজিয়া মাদ্রাসা ও শিশুসদনের একটি দোকান আগুনে পুরে প্রায় ৪ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। বুধবার ভোর রাতে সদর উপজেলার পঞ্চপুকুর ইউনিয়নের দারুলহুদা এলাকার তাজুরুল ইসলামের মুদির দোকানে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। একমাত্র সম্বল মুদি দোকানটি পুরে যাওয়ায় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কমনা করেন ক্ষতিগ্রস্থ তাজুরুল ইসলাম।

এলাকার রহিমা বেগম বলেন, ভোর রাতে ঘুম থেকে উঠে বাহিরে আসলে দেখি তাজুরুল ইসলামের দোকানের উপর আগুন। সাথে সাথে আমি আগুন আগুন বলে চিৎকার শুরু করলে পাড়ার লোকজন এসে পানি দিয়ে দোকানের আগুন নিয়ন্ত্রণে আনে।

পাশের দোকানের মুদি ব্যবসায়ী মোস্তাকিন বলেন, বিভিন্ন এনজিও থেকে নেওয়া ঋণের টাকায় দারুলহুদা হাফিজিয়া মাদ্রাসা ও শিশুসদনের দোকান ভাড়া নিয়ে কোন রকমে সংসার চলে তার। একমাত্র সম্বল মুদি দোকানটি পুরে যাওয়ায় অনাহারে দিনাতিপাত করতে হবে তাজুরুল ইসলামকে।

ক্ষতিগ্রস্থ দোকান ব্যাবসায়ী তাজুরুল ইসলাম বলেন, আমার বাড়ি ভিটার ২ শতক জমিতে মা সহ তিন ভাই কোন রকমে বসবাস করি। এনজিও থেকে ঋণ নিয়ে একমাত্র সম্বল এই দোকানটি দিয়ে আমার পুরো পরিবার চলে। দোকান সহ সব মালামাল পুরে যাওয়াতে আমি একেবারে নিঃশ^। ঘরে একমুঠো চালের দানাও নাই। পরিবার পরিজন নিয়ে নাখেয়ে দিনাতিপাত করছি। তাই আমাকে আর্থিক সহায়তা দিয়ে আমার একমাত্র দোকানটি পুনরায় চালু করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি।

এবিষয়ে পঞ্চপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হবিবর রহমান বলেন, মুলত সর্ট সার্কিটের কারণে দোকটি পুরে যায়। সেইসাথে আগুন ছড়িয়ে পাশে দারুলহুদা হাফিজিয়া মাদ্রাসা ও শিশুসদনের একটি ঘরের ব্যপক ক্ষতি হয়েছে। আমার উর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করেছি।

জানতে চাইলে সদর উপজেলা নির্বাহী অফিসার বলেন, আগুন লাগার বিষয়টি আমি শুনেছি। ঘটনাস্থলে উপস্থিত হতে পারিনি তবে চেয়ারম্যানকে প্রতিবেদন দেওয়ার জন্য বলা হয়েছে। প্রতিবেদন পেলে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST