ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার ডিমলায় গাড়ী চালক শ্রমিকদের মাস্ক পড়তে সচেতনতামুলক মতবিনিময় নীলফামারীতে ট্রাকের চাকায় পিষ্টে,নারী পোশাক কর্মীর মৃত্যু চট্টগ্রামে গনধর্ষণের পর হত্যা, মামলায় ১ জনের মৃত্যুদন্ড চট্টগ্রামে দুদকের মামলায় দুই রাজস্ব কর্মকর্তা কারাগারে নীলফামারীতে শীতের তীব্রতায় দুর্ভোগ,সূর্যের দেখা মিলবেনা সারাদিন বাংলাদেশের অগ্রগতির অদম্য গতি কেউ থামাতে পারবে না : প্রধানমন্ত্রী গভীর রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত দুই নীলফামারীতে মাইক্রোবাসের ধাক্কায় শিশু নিহত ডিমলায় ৪র্থ শ্রেনীর ছাত্রী ধর্ষন, ধর্ষক আটক
নীলফামারীতে ডা.মোজাম্মেল হক তালুকদার ও সখিনা রোগী কল্যাণ ট্রাষ্টের শুভ উদ্বোধন।

নীলফামারীতে ডা.মোজাম্মেল হক তালুকদার ও সখিনা রোগী কল্যাণ ট্রাষ্টের শুভ উদ্বোধন।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে ডা.মোজাম্মেল হক তালুকদার ও সখিনা রোগী কল্যাণ ট্রাষ্টের শুভ উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার (২০ মে/২১) সকালে সদর উপজেলার পুরাতন স্টেশন রোড, ডালপট্টি মোড়ে পরিবারের সদস্য নিয়ে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে অস্থায়ী কার্যালয়ের শুভ উদ্বোধন করেন ডা. মোঃ মফিজুল ইসলাম তালুকদার।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ড্রাগ এন্ড ক্যামিস্টের কেন্দ্রীয় পরিচালক হাকীম মোস্তাফিজুর রহমান সবুজ, মোস্তাক শাহরিয়ার তালুকদার (শুভ), মৌমিতা আফরিন তালুকদার।

উদ্বোধন শেষে ডা. মফিজুল ইসলাম তালুকদার বলেন, আমার বাবা দীর্ঘ ৪০ বছর নীলফামারীতে মানুষের চিকিৎসা সেবা প্রদান করেছেন। বাবার স্মৃতি স্মরণীয় করে রাখতে ও নীলফামারীর মাটি ও মানুষের প্রতি সামাজিক দায়বদ্ধতা থেকে ও মানব সেবার মহান ব্রত নিয়ে আমার এ উদ্যোগ। আমার ছেলে মোস্তাক শাহরিয়ার তালুকদার (শুভ) ২ বছর পর ডাক্তারী পাশ করে বের হবে এবং আমার মেয়ে মৌমিতা আফরিন তালুকদারকেও ডাক্তারী পড়াবো। আমার ভাগ্নে হাকীম মোস্তাফিজুর রহমান সবুজ সেও রেজিস্টার্ড চিকিৎসক ও সমাজ সেবক।

তিনি আরও বলেন, অসহায় ও অসচ্ছ্যল রোগীদের ডা. মোজাম্মেল হক তালুকদার ও সখিনা রোগী কল্যাণ ট্রাষ্টের মাধ্যমে ফ্রি চিকিৎসা ও বিনামূল্যে ঔষধ দেওয়া হবে। সেইসাথে আমার পরবর্তী প্রজন্ম এই প্রক্রিয়া যেন আরো বেগবান করে তাদেরকে আমি সে বিষয়ে অসিয়ত করেছি।তারাও তাদের দাদা-দাদী ও নানা-নানীর স্মৃতি বিজরিত এই ট্রাস্টকে এগিয়ে নেবে বলে আমাকে আশ্বাস্থ করেছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST