ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার ডিমলায় গাড়ী চালক শ্রমিকদের মাস্ক পড়তে সচেতনতামুলক মতবিনিময় নীলফামারীতে ট্রাকের চাকায় পিষ্টে,নারী পোশাক কর্মীর মৃত্যু চট্টগ্রামে গনধর্ষণের পর হত্যা, মামলায় ১ জনের মৃত্যুদন্ড চট্টগ্রামে দুদকের মামলায় দুই রাজস্ব কর্মকর্তা কারাগারে নীলফামারীতে শীতের তীব্রতায় দুর্ভোগ,সূর্যের দেখা মিলবেনা সারাদিন বাংলাদেশের অগ্রগতির অদম্য গতি কেউ থামাতে পারবে না : প্রধানমন্ত্রী গভীর রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত দুই নীলফামারীতে মাইক্রোবাসের ধাক্কায় শিশু নিহত ডিমলায় ৪র্থ শ্রেনীর ছাত্রী ধর্ষন, ধর্ষক আটক
বিশ্বকাপ আর্চারি ফাইনালে দিয়া সিদ্দিকী ও রোমান সানা দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন

বিশ্বকাপ আর্চারি ফাইনালে দিয়া সিদ্দিকী ও রোমান সানা দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন

 নাঈম শাহ্,স্টাফ রিপোর্টার,
সুইজারল্যান্ডের লুজানে চলমান বিশ্বকাপ আর্চারি স্টেজ টুতে রিকার্ভ মিশ্র ইভেন্টে ফাইনালে বাংলাদেশের হয়ে জায়গা করে নিয়েছেন নীলফামারীর মেয়ে দিয়া সিদ্দিকী। দিয়া সিদ্দিকী নীলফামারী জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও বাংলাভিশন টেলিভিশনের জেলা প্রতিনিধি নুর আলম সিদ্দিকীর বড় মেয়ে। দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন দিয়া সিদ্দিকী ও তার পরিবার। আগামী রোববার সেরা হওয়ার লড়াইয়ে নেদারল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ।
সুইজারল্যান্ডের লুজানে চলমান বিশ্বকাপ আর্চারি স্টেজ টুতে রিকার্ভ মিশ্র ইভেন্টে বাংলাদেশকে ফাইনালে নিয়ে গিয়েছেন দিয়া সিদ্দিকী ও রোমান সানা জুটি।
ফাইনালে ওঠার লড়াইয়ে কানাডাকে ৫-৩ সেটে হারিয়েছেন বাংলাদেশের এই দুজন আর্চারি। আগামী রোববার সোনার লড়াইয়ে বাংলাদেশের প্রতিপক্ষ নেদারল্যান্ডস।
দিয়া সিদ্দিকীর বাবা নুর আলম সিদ্দিকী জানান, আমার মেয়ে বাংলাদেশের হয়ে বিশ্বের কাছে প্রতিনিধিত্ব করছে যা নীলফামারীবাসী সহ পুরো দেশের জন্য গর্বের বিষয়। আপনারা সবাই দোয়া করবেন রিকার্ভ মিশ্র ইভেন্টে দিয়া সিদ্দিকী ও রোমান সানা জুটি যেন বাংলাদেশের হয়ে ফাইনালে জিততে পারে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST