ঘোষনা:
শিরোনাম :
চট্টগ্রামে একদিনে করোনায় হাজার পেরিয়ে শনাক্ত নীলফামারীর সৈয়দপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার ডিমলায় গাড়ী চালক শ্রমিকদের মাস্ক পড়তে সচেতনতামুলক মতবিনিময় নীলফামারীতে ট্রাকের চাকায় পিষ্টে,নারী পোশাক কর্মীর মৃত্যু চট্টগ্রামে গনধর্ষণের পর হত্যা, মামলায় ১ জনের মৃত্যুদন্ড চট্টগ্রামে দুদকের মামলায় দুই রাজস্ব কর্মকর্তা কারাগারে নীলফামারীতে শীতের তীব্রতায় দুর্ভোগ,সূর্যের দেখা মিলবেনা সারাদিন বাংলাদেশের অগ্রগতির অদম্য গতি কেউ থামাতে পারবে না : প্রধানমন্ত্রী গভীর রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত দুই নীলফামারীতে মাইক্রোবাসের ধাক্কায় শিশু নিহত
ডোমারে ধান মাড়াই গাড়ির ধাক্কায় শিশুর মৃত্যু, আটক-২

ডোমারে ধান মাড়াই গাড়ির ধাক্কায় শিশুর মৃত্যু, আটক-২

নীলফামারীর ডোমারে ধান মাড়াই গাড়ির ধাক্কায় শিশুর মৃত্যু, আটক-২।

রতন কুমার রায়-স্টাফ রিপোর্টার,
নীলফামারীর ডোমারে ধান মাড়াই গাড়ীর ধাক্কায় মিলন রায় সনু (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (২১ মে) দুপুরে উপজেলার হরিণচড়া ইউনিয়নের শেওটগাড়ী এলাকায় এ ঘটনাটি ঘটে। শিশু মিলন শালমারা এলাকার দীপক চন্দ্র রায়ের ছেলে। এসময় এলাকাবাসী ধানমাড়াই গাড়ীর চালকসহ দুইজনকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। তবে অভিযুক্তরা তাদের ধান মাড়াই গাড়ির সাথে কারো ধাক্কা লাগে নাই বলে দাবী করেন।
আটককৃতরা হলেন, একই ইউনিয়নের নুর ইসলামের ছেলে সবুজ ইসলাম (২৮) ও একই এলাকার মহসীন আলীর ছেলে মঞ্জুরুল ইসলাম (১৬)।
এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, ওই এলাকার দুলাল রায়ের ধান মাড়াই শেষ করে সবুজ ও মঞ্জুরুল ধান মাড়াই গাড়ি নিয়ে যাওয়ার পথে মিলনকে ধাক্কা দেয়। এতে মিলন ধানের খড় ও একটি প্লাস্টিকের সাথে আটকে যায়। পরিবারের লোকজন মিলনকে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করে। এলাকাবাসী ধাওয়া দিয়ে ধান মাড়াই গাড়ী, সবুজ ইসলাম ও মঞ্জুরুলকে আটক করে থানায় খবর দেয়। পুলিশ তাদের থানায় নিয়ে আসে।
ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজার রহমান জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হবে। এলাকাবাসী দুইজনকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST