ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার ডিমলায় গাড়ী চালক শ্রমিকদের মাস্ক পড়তে সচেতনতামুলক মতবিনিময় নীলফামারীতে ট্রাকের চাকায় পিষ্টে,নারী পোশাক কর্মীর মৃত্যু চট্টগ্রামে গনধর্ষণের পর হত্যা, মামলায় ১ জনের মৃত্যুদন্ড চট্টগ্রামে দুদকের মামলায় দুই রাজস্ব কর্মকর্তা কারাগারে নীলফামারীতে শীতের তীব্রতায় দুর্ভোগ,সূর্যের দেখা মিলবেনা সারাদিন বাংলাদেশের অগ্রগতির অদম্য গতি কেউ থামাতে পারবে না : প্রধানমন্ত্রী গভীর রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত দুই নীলফামারীতে মাইক্রোবাসের ধাক্কায় শিশু নিহত ডিমলায় ৪র্থ শ্রেনীর ছাত্রী ধর্ষন, ধর্ষক আটক
নীলফামারীর ডোমার উপজেলায় হঠাৎ করে ডায়রিয়া ।

নীলফামারীর ডোমার উপজেলায় হঠাৎ করে ডায়রিয়া ।

রতন কুমার রায়-স্টাফ রিপোর্টার,
নীলফামারীর ডোমার উপজেলায় হঠাৎ করে ডায়রিয়া রোগের প্রাদুর্ভাব দেখা দিয়েছে। বৃহস্পতিবার ও শুক্রবার (২০ ও ২১ মে) দুই দিনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৪ জন ডায়ারিয়া রোগে আক্রান্ত হয়ে ভর্তি হয়েছে। তাদের অধিকাংশই বয়স্ক মানুষ।
স্বাস্থ্য কমপ্লেক্সে’র আরএমও ডা. তপন কুমার রায় জানান, বৃহস্পতিবার ডায়ারিয়া রোগে আক্রান্ত হয়ে আটজন উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি রয়েছে। শুক্রবার দুপুর ১২টা পর্যন্ত ছয়জন ভর্তি হয়। তিনি আরো জানান, বয়স্করা খাদ্যের জিবানুর জন্য আর শিশুরা আবহাওয়া পরিবর্তনের কারণে ডায়রিয়ায় আক্রান্ত হচ্ছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST