ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার ডিমলায় গাড়ী চালক শ্রমিকদের মাস্ক পড়তে সচেতনতামুলক মতবিনিময় নীলফামারীতে ট্রাকের চাকায় পিষ্টে,নারী পোশাক কর্মীর মৃত্যু চট্টগ্রামে গনধর্ষণের পর হত্যা, মামলায় ১ জনের মৃত্যুদন্ড চট্টগ্রামে দুদকের মামলায় দুই রাজস্ব কর্মকর্তা কারাগারে নীলফামারীতে শীতের তীব্রতায় দুর্ভোগ,সূর্যের দেখা মিলবেনা সারাদিন বাংলাদেশের অগ্রগতির অদম্য গতি কেউ থামাতে পারবে না : প্রধানমন্ত্রী গভীর রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত দুই নীলফামারীতে মাইক্রোবাসের ধাক্কায় শিশু নিহত ডিমলায় ৪র্থ শ্রেনীর ছাত্রী ধর্ষন, ধর্ষক আটক
সৈয়দপুরে একরাতে ৮টি গরু চুরি।

সৈয়দপুরে একরাতে ৮টি গরু চুরি।

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ,
নীলফামারীর সৈয়দপুরের ২টি ইউনিয়ন থেকে ৮টি গরু চুরি হয়েছে। ২১ মে শুক্রবার দিবাগত রাতে চোরেরা এ গরু চুরি করেছে। এর মধ্যে বোতলাগাড়ী ইউনিয়ন থেকে ৫টি ও কামারপুকুর ইউনিয়ন থেকে ৩টি গরু চুরির ঘটনা ঘটেছে।

জানা যায়, শুক্রবার রাত ১০ টার দিকে শুরু হয় প্রচন্ড বজ্রপাত ও ঝড় বৃষ্টি। চলে ভোর রাত ৪ টা পর্যন্ত। এই সুযোগে বোতলাগাড়ী ইউনিয়নের কিসামত কাদিখোল এলাকার আতিয়ার রহমানের বাড়ি থেকে ২টি গাভী, ঠাকুরপাড়ার আজাদের ২টি গাভী এবং কামারপুুকুর ইউনিয়নের ধলাগাছ ফকিরপাড়ার একরামুল হক এর ২টি গাভী ও একটি বাছুর চুরি করে চোরেরা। ৮ টি গরুর মূল্য প্রায় ৫ লাখ টাকা হবে বলে ধারণা করা হচ্ছে।

আতিয়ার রহমান জানান, বৃষ্টির রাতে বাড়ির দরজা ভেঙ্গে ২টি গাভী চুরি করেছে চোরেরা। টের পেয়ে চারপাশে অনেক খোজাখুজি করেও কোন হদিস পাওয়া যায়নি। আমাদের ইউনিয়নে প্রতিদিনই গরু চুরির ঘটনা ঘটছে। সম্প্রতি এর মাত্রা অনেক বেড়ে গেছে। বিষয়টি ইউপি চেয়ারম্যানকে জানানো হয়েছে।

এসব চুরির ঘটনা নিশ্চিত করে বোতলাগাড়ী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ আলী জানান, খবর পেয়েছি। রাতে ঝড় বৃষ্টির মধ্যে গোয়াল ঘরের দরজা ভেঙ্গে গরুগুলো চুরি করা হয়েছে। চোরদের ধরার ব্যাপারে তৎপরতা চলছে। পুলিশকেও অবহিত করা হয়েছে।
কামারপুকুর ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল করিম লোকমান জানান, ধলাগাছ ফকিরপাড়ায় একরামুল হকের ২টি গাভী ও একটি বাছুর চোরেরা দরজা ভেঙ্গে চুরি করে নিয়ে গেছে। খবর পাওয়ার পর গ্রাম পুলিশের মাধ্যমে চুরি হওয়া গরুগুলো উদ্ধারে চেষ্টা চলছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST