ঘোষনা:
শিরোনাম :
কিশোরগঞ্জে গৃহহীনদের মাঝে জমিসহ ঘরের চাবি হস্তান্তর ডোমারে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে অনিয়মের তদন্ত নীলফামারীতে গৃহহীনদের মাঝে জমির দলিল সহ ঘরের চাবি হস্তান্তর। নীলফামারীতে আশ্রয়হীন ১২৫০ পরিবারের স্বপ্ন এখন সত্যি কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু রাত পোহালেই ডিমলায় নতুন ঘরে উঠবেন ভূমিহীন গৃহহীন পরিবার ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন জলঢাকার মতি টাঙ্গাইলে নতুন ৯২ জন করোনা শনাক্ত বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিবের স্ত্রী কুলসুম জামান আর নেই
শ্রীলঙ্কা দলের তিনজন করোনা আক্রান্ত,বোলিং কোচ চামিন্দা ভাসও করোনা পজিটিভ ।

শ্রীলঙ্কা দলের তিনজন করোনা আক্রান্ত,বোলিং কোচ চামিন্দা ভাসও করোনা পজিটিভ ।

শ্রীলংকান দলের ৩ জন করোনা শনাক্ত।

ছবি: সংগৃহিত।

স্পোর্টস ডেস্ক,
শ্রীলঙ্কা দলের তিনজন করোনা আক্রান্ত হয়েছে।সেই সাথে দলটির বোলিং কোচ চামিন্দা ভাসও করোনা পজিটিভ ।বাংলাদেশ আর শ্রীলঙ্কার ম্যাচকে ঘিরে দেখা দিয়েছে অনিশ্চয়তা
মাত্র কয়েক ঘণ্টা পরই মাঠে নামার কথা বাংলাদেশ আর শ্রীলঙ্কার। মিরপুরে সিরিজের প্রথম ওয়ানডে শুরু দুপুর একটায়। কিন্তু হঠাৎ এই ম্যাচকে ঘিরে দেখা দিয়েছে অনিশ্চয়তা।
শ্রীলঙ্কা শিবিরে যে তিন-তিনজন করোনা আক্রান্ত হওয়ার খবর এসেছে! এদের মধ্যে আছেন দুই ক্রিকেটার ইসুরু উদানা আর শিরান ফার্নান্ডো। করোনা পজিটিভ হিসেবে ধরা পড়েছেন দলটির বোলিং কোচ চামিন্দা ভাসও।
শ্রীলঙ্কার ক্রীড়া সাংবাদিক রেক্স ক্লেমেনটাইন নিশ্চিত করেছেন এই খবর। দ্বিতীয় পিসিআর টেস্টের ফলের জন্য অপেক্ষায় আছে লঙ্কান দল। সেই টেস্ট করানোর পর বোঝা যাবে, আসলে কি অবস্থা দলের।
তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে আজ (রোববার)। ২৫ মে দ্বিতীয় আর ২৮ মে তৃতীয় ওয়ানডে মাঠে গড়ানোর কথা। সবগুলো ম্যাচই দিবারাত্রির, হবে মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে।
এই সিরিজে বাংলাদেশ দলের ওপর অনেক প্রত্যাশা সমর্থকদের। ঘরের মাঠে ফেবারিট টাইগাররা। শ্রীলঙ্কার বিপক্ষে কখনই ওয়ানডে সিরিজ জিততে পারেনি বাংলাদেশ। তাই এই সিরিজটিকে পাখির চোখ করে রেখেছে।
ইতিহাস জানাচ্ছে, এশিয়া কাপ ও অন্যান্য বৈশ্বিক আসরে বাংলাদেশ আর শ্রীলঙ্কা এখন পর্যন্ত ৮টি ওয়ানডে সিরিজ খেলেছে। সেখানেও লঙ্কানদের সুস্পষ্ট প্রাধান্য। শ্রীলঙ্কা জিতেছে ৬ সিরিজ। দুটি সিরিজ ১-১ এ অমিমাংসিত থেকে গেছে। আর ৫ বার সিরিজে টাইগারদের হোয়াইটওয়াশ (৩-০ তে) করেছে লঙ্কানরা। এছাড়া একটি মাত্র সিরিজে বাংলাদেশ লড়াই করে শেষ পর্যন্ত ২-১ এ হার মানে। সেটা ২০০৬ সালে দেশের মাটিতে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST