ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
বাগেরহাটের মোড়েলগঞ্জে অতিরিক্ত পানিতে ডুবে শিশুর মৃত্যু

বাগেরহাটের মোড়েলগঞ্জে অতিরিক্ত পানিতে ডুবে শিশুর মৃত্যু

মোড়েলগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি,

ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে বৃদ্ধি পাওয়া পানিতে ডুবে জিনিয়া আক্তার(৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আজ বুধবার (২৬ মে) বিকালে মোরেলগঞ্জ উপজেলার চালিতাবুনিয়া গ্রামে এ মৃত্যুর ঘটনা ঘটে।

নিহত জিনিয়া চালিতাবুনিয়া গ্রামের নির্মান শ্রমিক কালাম গাজীর মেয়ে।

খাউলিয়া ইউনয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আলমগীর হোসেন বলেন, জোয়ারের পানি বাড়ির মধ্যে পানি উঠতে দেখে বাড়ির পাশে তাকা গরু নিরাপদ স্থানে রাখার জন্য যায় কালাম গাজী ও তার স্ত্রী লিজা বেগম। এসময় একা একা ঘর থেকে উঠোনে নেমে পানিতে ডুবে যায় জিনিয়া। কিছুক্ষন পরে এসে জিনিয়াকে উঠোনের পানির মধ্যে থেকে উদ্ধার করে হাসপাতালে নেয় তার বাবা-মা। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামাল হোসেন মুফতি বলেন, পানিতে ডুবে যাওয়া একটি শিশুকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসছিলেন। হাসপাতালে পৌছানোর আগেই শিশুটি মারা গেছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST