ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার ডিমলায় গাড়ী চালক শ্রমিকদের মাস্ক পড়তে সচেতনতামুলক মতবিনিময় নীলফামারীতে ট্রাকের চাকায় পিষ্টে,নারী পোশাক কর্মীর মৃত্যু চট্টগ্রামে গনধর্ষণের পর হত্যা, মামলায় ১ জনের মৃত্যুদন্ড চট্টগ্রামে দুদকের মামলায় দুই রাজস্ব কর্মকর্তা কারাগারে নীলফামারীতে শীতের তীব্রতায় দুর্ভোগ,সূর্যের দেখা মিলবেনা সারাদিন বাংলাদেশের অগ্রগতির অদম্য গতি কেউ থামাতে পারবে না : প্রধানমন্ত্রী গভীর রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত দুই নীলফামারীতে মাইক্রোবাসের ধাক্কায় শিশু নিহত ডিমলায় ৪র্থ শ্রেনীর ছাত্রী ধর্ষন, ধর্ষক আটক
বাগেরহাটের মোড়েলগঞ্জে অতিরিক্ত পানিতে ডুবে শিশুর মৃত্যু

বাগেরহাটের মোড়েলগঞ্জে অতিরিক্ত পানিতে ডুবে শিশুর মৃত্যু

মোড়েলগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি,

ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে বৃদ্ধি পাওয়া পানিতে ডুবে জিনিয়া আক্তার(৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আজ বুধবার (২৬ মে) বিকালে মোরেলগঞ্জ উপজেলার চালিতাবুনিয়া গ্রামে এ মৃত্যুর ঘটনা ঘটে।

নিহত জিনিয়া চালিতাবুনিয়া গ্রামের নির্মান শ্রমিক কালাম গাজীর মেয়ে।

খাউলিয়া ইউনয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আলমগীর হোসেন বলেন, জোয়ারের পানি বাড়ির মধ্যে পানি উঠতে দেখে বাড়ির পাশে তাকা গরু নিরাপদ স্থানে রাখার জন্য যায় কালাম গাজী ও তার স্ত্রী লিজা বেগম। এসময় একা একা ঘর থেকে উঠোনে নেমে পানিতে ডুবে যায় জিনিয়া। কিছুক্ষন পরে এসে জিনিয়াকে উঠোনের পানির মধ্যে থেকে উদ্ধার করে হাসপাতালে নেয় তার বাবা-মা। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামাল হোসেন মুফতি বলেন, পানিতে ডুবে যাওয়া একটি শিশুকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসছিলেন। হাসপাতালে পৌছানোর আগেই শিশুটি মারা গেছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST