ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার ডিমলায় গাড়ী চালক শ্রমিকদের মাস্ক পড়তে সচেতনতামুলক মতবিনিময় নীলফামারীতে ট্রাকের চাকায় পিষ্টে,নারী পোশাক কর্মীর মৃত্যু চট্টগ্রামে গনধর্ষণের পর হত্যা, মামলায় ১ জনের মৃত্যুদন্ড চট্টগ্রামে দুদকের মামলায় দুই রাজস্ব কর্মকর্তা কারাগারে নীলফামারীতে শীতের তীব্রতায় দুর্ভোগ,সূর্যের দেখা মিলবেনা সারাদিন বাংলাদেশের অগ্রগতির অদম্য গতি কেউ থামাতে পারবে না : প্রধানমন্ত্রী গভীর রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত দুই নীলফামারীতে মাইক্রোবাসের ধাক্কায় শিশু নিহত ডিমলায় ৪র্থ শ্রেনীর ছাত্রী ধর্ষন, ধর্ষক আটক
মৃত হরিণ জোয়ারের পানিতে ভাসছে

মৃত হরিণ জোয়ারের পানিতে ভাসছে

মৃত হরিণ ভাসছে

বাগেরহাট প্রতিনিধি ,
বাগেরহাটের শরনখোলায় জোয়ারের পানিতে একটি মৃত হরিণ ভাসতে ভাসতে কিনারে এসেছে। আজ বুধবার (২৬ মে) বিকেলে উপজেলার রাজেশ্বরের মোড় এলাকার চায়না প্রজেক্টের সামনে মৃত হরিণটি ভাসতে দেখে স্থানীয়রা টেনে মাটির ুপর রাখে।
স্থানীয় মোঃ ছানোয়ার হোসেন রিয়াদ বলেন, সুন্দরবনের দিক থেকে বুধবার বিকেলে রাজেশ্বরের মোড় এলাকায় একটি মৃত হরিণ ভেসে আসে। আমরা হরিণটিকে দেখে বন বিভাগকে খবর দিয়েছি।
রিয়াদ আরও বলেন, হরিণটি দেখে মনে হয়েছে কয়েকঘন্টা আগেই মারা গেছে। হরিণটি তাজা ছিল। হরিণটির শরীরের কোথাও কোন পচা ছিল না।
সুন্দরবন পূর্ব বন বিভাগের শরণখোলা রেঞ্জের সহকারি বন সংরক্ষক (এসিএফ) মোঃ জয়নাল আবেদিন বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমরা হরিণের মরদেহটি উদ্ধার করার জন্য লোক পাঠিয়েছি। হরিণটির মারা যাওয়ার কারণ এই মুহুর্তে বলা যাচ্ছে না। তবে আমরা মরদেহটি পরীক্ষা-নিরিক্ষা করে মৃত্যুর কারণ জানার চেষ্টা করা হবে।
ইয়াসের প্রভাবে সৃষ্ট জলচ্ছাসের প্রভাবে হরিণটি মারা গেছে কিনা এমন প্রশ্নে তিনি বলেন, বঙ্গোপসাগর ও নদ-নদীর পানি বৃদ্ধি পাওয়ায় সুন্দরবনের অনেক জায়গা প্লাবিত হয়েছে। তবে এর ফলে কোন প্রাণী মারা গেছে কিনা বা কি পরিমাণ ক্ষতি হয়েছে তা আমরা পরে জানাব।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST