ঘোষনা:
শিরোনাম :
চট্টগ্রামে একদিনে করোনায় হাজার পেরিয়ে শনাক্ত নীলফামারীর সৈয়দপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার ডিমলায় গাড়ী চালক শ্রমিকদের মাস্ক পড়তে সচেতনতামুলক মতবিনিময় নীলফামারীতে ট্রাকের চাকায় পিষ্টে,নারী পোশাক কর্মীর মৃত্যু চট্টগ্রামে গনধর্ষণের পর হত্যা, মামলায় ১ জনের মৃত্যুদন্ড চট্টগ্রামে দুদকের মামলায় দুই রাজস্ব কর্মকর্তা কারাগারে নীলফামারীতে শীতের তীব্রতায় দুর্ভোগ,সূর্যের দেখা মিলবেনা সারাদিন বাংলাদেশের অগ্রগতির অদম্য গতি কেউ থামাতে পারবে না : প্রধানমন্ত্রী গভীর রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত দুই নীলফামারীতে মাইক্রোবাসের ধাক্কায় শিশু নিহত
ডিমলা খগাখড়িবাড়ী ইউপি’র উম্মুক্ত বাজেট ঘোষনা

ডিমলা খগাখড়িবাড়ী ইউপি’র উম্মুক্ত বাজেট ঘোষনা

খগাখড়িবাড়ী ইউপি'র বাজেট ঘোষনা করছেন চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন।

বাদশাহ সেকেন্দার ভুট্ট, ডিমলা ,নীলফামারী প্রতিনিধি,
বাজেট সভায় অংশ গ্রহন করবো,নিজের চাহিদা নিজেই বলবো এই শ্লোগান নিয়ে খগাগড়িবাড়ী ইউনিয়ন পরিষদে ১ কোটি ৯৬ লক্ষ ০৯ হাজার ৮ শত ৫০ টাকা সম্ভাব্য আয়, ও ১ কোটি ৮৯ লক্ষ ৬৮ হাজার ২ শত টাকা সম্ভাব্য ব্যয় এবং ৬ লক্ষ ৪১ হাজার ৬ শত ৫০ টাকা উদ্ববৃত্ব রেখে ২০২০-২১ অর্থ বছরের উম্মুক্ত বাজেট সভা হয়েছে।
আজ বৃহস্পতিবার (২৭-মে/২১) সকালে ইউনিয়ন পরিষদ হল রুমে কোভিড-১৯ এর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সামাজিক দূরত্ব বজায় রেখে বাজেট ঘোষনা করা হয়।
খগাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য আজিদুল ইসলাম, মকবুল হোসেন, তহিবর রহমান, আবু সায়েদ, শফিকুল ইসলাম, নজরুল ইসলাম, রব্বু ইসলাম, সাইদুল ইসলাম, আবুল কালাম আজাদ শহিরন বেগম,জহুরা বেগম, হাসিনা বেহম সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
বাজেট ঘোষনা উপস্থাপনায় ইউপি সচিব মোবাসের আলী জানান ১ কোটি ৯৬ লক্ষ ০৯ হাজার ৮ শত ৫০ টাকা সম্ভাব্য আয়, ও ১ কোটি ৮৯ লক্ষ ৬৮ হাজার ২ শত টাকা সম্ভাব্য ব্যয় এবং ৬ লক্ষ ৪১ হাজার ৬ শত ৫০ টাকা উদ্বৃত রাখা হয়৷
বাজেট ঘোষনা শেষে প্রশ্ন উত্তর অধিবেশনে জবাব দান শেষে চেয়ারম্যান বলেন, চলমান ও আগামী অর্থ বছরের বাজেটের প্রতিটি স্থর আপনারা অবগত হয়েছেন। এরপর তিনি আরও বলেন, আমি সর্বপ্রথম শ্রদ্ধার সঙ্গে স্বরণ করছি বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে। যাঁর প্রেরিত উপহার সামগ্রী আপনাদের সার্বিক সহযোগিতায় অত্র ইউনিয়নের জনগনের যার যে অধিকার তা বন্টন করতে পেরেছি বলে আমি মনে করি।
এছাড়াও আমি বিশ্বাষ করি, আমাকে পূর্বে যে ভাবে সহযোগীতা করে সাহস যুগিয়েছেন, তা এখনও করবেন এবং ভবিষ্যতেও করবেন। পরিশেষে দয়াময় প্রভূ যেন এ করোনা ভাইরাস সংক্রমণের হাত থেকে দেশ এবং জাতি কে রক্ষা করেন এ প্রার্থনা করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST