ঘোষনা:
শিরোনাম :
চট্টগ্রামে একদিনে করোনায় হাজার পেরিয়ে শনাক্ত নীলফামারীর সৈয়দপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার ডিমলায় গাড়ী চালক শ্রমিকদের মাস্ক পড়তে সচেতনতামুলক মতবিনিময় নীলফামারীতে ট্রাকের চাকায় পিষ্টে,নারী পোশাক কর্মীর মৃত্যু চট্টগ্রামে গনধর্ষণের পর হত্যা, মামলায় ১ জনের মৃত্যুদন্ড চট্টগ্রামে দুদকের মামলায় দুই রাজস্ব কর্মকর্তা কারাগারে নীলফামারীতে শীতের তীব্রতায় দুর্ভোগ,সূর্যের দেখা মিলবেনা সারাদিন বাংলাদেশের অগ্রগতির অদম্য গতি কেউ থামাতে পারবে না : প্রধানমন্ত্রী গভীর রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত দুই নীলফামারীতে মাইক্রোবাসের ধাক্কায় শিশু নিহত
রেলওয়ে কর্মকর্তা ফয়সালের টাকা আত্মসাতের প্রমাণ পেয়েছে তদন্ত কমিটি।

রেলওয়ে কর্মকর্তা ফয়সালের টাকা আত্মসাতের প্রমাণ পেয়েছে তদন্ত কমিটি।

জুনিয়র কর্মকর্তা ফয়সালের টাকা আত্মসাতের প্রমান পেয়েছে তদন্ত কমিটি।

চট্টগ্রাম প্রতিবেদক,
চট্টগ্রাম রেলওয়ের অর্থ ও হিসাব শাখার জুনিয়র কর্মকর্তা ফয়সাল মাহমুদের সাড়ে ৭২ লাখ টাকা আত্মসাৎ এর প্রমাণ পেয়েছে তদন্ত কমিটি। বুধবার জমা দেওয়া তদন্ত প্রতিবেদনে অভিযুক্তের বিরুদ্ধে এই মোটা অঙ্কের অর্থ আত্মসাতের প্রমাণ মিলিছে বলেছেন রেলওয়ে পূর্বাঞ্চলের অর্থ উপদেষ্টা এবং প্রধান হিসাব অধিকর্তা কামরুন নাহার জানান।
তিনি জানান, প্রাথমিকভাবে অর্থ আত্মসাতের প্রমাণ মেলায় তার বিরুদ্ধে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্ত কমিটি সব কিছু যাচাই বাছাই করে গত বছরের আগস্ট মাস থেকে চলতি বছরের এপ্রিল পর্যন্ত মোট ৭২ লাখ ৫৪ হাজার ৮২৮ টাকা আত্মসাৎ করেছেন বলে প্রতিবেদনে উল্লেখ করেছেন। পুলিশ গ্রেফতার করার পর তাকে বরখাস্ত করা হয়েছে এবং তার যত ব্যাংক হিসাব রয়েছে তা জব্দ করা হয়েছে।
গত ৮ মে রেলওয়ে পূর্বাঞ্চলের বিভাগীয় কর্মকর্তা মো. শাহজাহানের অভিযোগের প্রেক্ষিতে ফয়সালকে আটক করে রেলওয়ে নিরাপত্তা বাহিনী । পরদিন ৯ মে বিকেলে ফয়সালকে খুলশী থানায় হস্তান্তর করা হয়। গত ১২ মে দুদকের উপ-সহকারী পরিচালক নুরুল ইসলাম বাদি হয়ে তার বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনে মামলা করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST