ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
রেলওয়ে কর্মকর্তা ফয়সালের টাকা আত্মসাতের প্রমাণ পেয়েছে তদন্ত কমিটি।

রেলওয়ে কর্মকর্তা ফয়সালের টাকা আত্মসাতের প্রমাণ পেয়েছে তদন্ত কমিটি।

জুনিয়র কর্মকর্তা ফয়সালের টাকা আত্মসাতের প্রমান পেয়েছে তদন্ত কমিটি।

চট্টগ্রাম প্রতিবেদক,
চট্টগ্রাম রেলওয়ের অর্থ ও হিসাব শাখার জুনিয়র কর্মকর্তা ফয়সাল মাহমুদের সাড়ে ৭২ লাখ টাকা আত্মসাৎ এর প্রমাণ পেয়েছে তদন্ত কমিটি। বুধবার জমা দেওয়া তদন্ত প্রতিবেদনে অভিযুক্তের বিরুদ্ধে এই মোটা অঙ্কের অর্থ আত্মসাতের প্রমাণ মিলিছে বলেছেন রেলওয়ে পূর্বাঞ্চলের অর্থ উপদেষ্টা এবং প্রধান হিসাব অধিকর্তা কামরুন নাহার জানান।
তিনি জানান, প্রাথমিকভাবে অর্থ আত্মসাতের প্রমাণ মেলায় তার বিরুদ্ধে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্ত কমিটি সব কিছু যাচাই বাছাই করে গত বছরের আগস্ট মাস থেকে চলতি বছরের এপ্রিল পর্যন্ত মোট ৭২ লাখ ৫৪ হাজার ৮২৮ টাকা আত্মসাৎ করেছেন বলে প্রতিবেদনে উল্লেখ করেছেন। পুলিশ গ্রেফতার করার পর তাকে বরখাস্ত করা হয়েছে এবং তার যত ব্যাংক হিসাব রয়েছে তা জব্দ করা হয়েছে।
গত ৮ মে রেলওয়ে পূর্বাঞ্চলের বিভাগীয় কর্মকর্তা মো. শাহজাহানের অভিযোগের প্রেক্ষিতে ফয়সালকে আটক করে রেলওয়ে নিরাপত্তা বাহিনী । পরদিন ৯ মে বিকেলে ফয়সালকে খুলশী থানায় হস্তান্তর করা হয়। গত ১২ মে দুদকের উপ-সহকারী পরিচালক নুরুল ইসলাম বাদি হয়ে তার বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনে মামলা করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST