ঘোষনা:
শিরোনাম :
চট্টগ্রামে একদিনে করোনায় হাজার পেরিয়ে শনাক্ত নীলফামারীর সৈয়দপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার ডিমলায় গাড়ী চালক শ্রমিকদের মাস্ক পড়তে সচেতনতামুলক মতবিনিময় নীলফামারীতে ট্রাকের চাকায় পিষ্টে,নারী পোশাক কর্মীর মৃত্যু চট্টগ্রামে গনধর্ষণের পর হত্যা, মামলায় ১ জনের মৃত্যুদন্ড চট্টগ্রামে দুদকের মামলায় দুই রাজস্ব কর্মকর্তা কারাগারে নীলফামারীতে শীতের তীব্রতায় দুর্ভোগ,সূর্যের দেখা মিলবেনা সারাদিন বাংলাদেশের অগ্রগতির অদম্য গতি কেউ থামাতে পারবে না : প্রধানমন্ত্রী গভীর রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত দুই নীলফামারীতে মাইক্রোবাসের ধাক্কায় শিশু নিহত
ডোমারে বীরাঙ্গনাদের খাদ্য ও অর্থ সহায়তা

ডোমারে বীরাঙ্গনাদের খাদ্য ও অর্থ সহায়তা

বীরাঙ্গনাদের খাদ্য ও অর্থ সহায়তা করে, ঢাবি আইন বিভাগের অধ্যাপক ড. মিজানুর রহমান।

রতন কুমার রায়-স্টাফ রিপোর্টার,
নীলফামারীর ডোমার উপজেলায় বীরাঙ্গনাদের খাদ্য ও নগদ অর্থ সহায়তা করা হয়েছে। শুক্রবার সকালে শহীদ মিজান-আব্দুল বারী স্মৃতি পাঠাগার মিলনায়তনে ডোমার ও ডিমলা উপজেলার ২০জন বীরাঙ্গনাকে সহায়তা করে ঢাকা বিশ্ব বিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. মিজানুর রহমান। সহায়তা কার্যক্রমের পৃষ্ঠপোষকতা করেন অপরাজেয় বাংলা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ড. আবু মো. দেলোয়ার হোসেন। জনপ্রতি ১০ কেজি চাল ও নগদ পাঁচ শত টাকা সহায়তা করা হয়।
সংগঠনের নীলফামারী জেলা সমন্বয়ক লেখক ও গবেষক আল-আমীন রহমানের সভাপতিত্বে এসময় বীর মুক্তিযোদ্ধা ইলিয়াছ হোসেন, সংবাদকর্মী সাখায়াত হোসেন সৈকত প্রমূখ উপস্থিত ছিলেন।
সংগঠনের নীলফামারী জেলা সমন্বয়ক লেখক ও গবেষক আল-আমীন রহমান বলেন, মহান মুক্তিযুদ্ধে বীরাঙ্গনা মায়েদের একটা বড় ভূমিকা ছিল। কিন্তু তারা কোন স্বীকৃতি ও সহায়তা পাচ্ছে না। বর্তমানে তারা মানবেতর জীবন যাপন করছে। সারাদেশের বীরাঙ্গনাদের স্বীকৃতির জন্য অপরাজেয় বাংলা ফাউন্ডেশন ঢাকা বিশ্ববিদ্যালয় কাজ করছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST