ঘোষনা:
শিরোনাম :
চট্টগ্রামে একদিনে করোনায় হাজার পেরিয়ে শনাক্ত নীলফামারীর সৈয়দপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার ডিমলায় গাড়ী চালক শ্রমিকদের মাস্ক পড়তে সচেতনতামুলক মতবিনিময় নীলফামারীতে ট্রাকের চাকায় পিষ্টে,নারী পোশাক কর্মীর মৃত্যু চট্টগ্রামে গনধর্ষণের পর হত্যা, মামলায় ১ জনের মৃত্যুদন্ড চট্টগ্রামে দুদকের মামলায় দুই রাজস্ব কর্মকর্তা কারাগারে নীলফামারীতে শীতের তীব্রতায় দুর্ভোগ,সূর্যের দেখা মিলবেনা সারাদিন বাংলাদেশের অগ্রগতির অদম্য গতি কেউ থামাতে পারবে না : প্রধানমন্ত্রী গভীর রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত দুই নীলফামারীতে মাইক্রোবাসের ধাক্কায় শিশু নিহত
সাতক্ষীরায় হঠাৎ করেই করোনা শনাক্তের হার বৃদ্ধি,শনাক্ত ৩৭,মৃত-১

সাতক্ষীরায় হঠাৎ করেই করোনা শনাক্তের হার বৃদ্ধি,শনাক্ত ৩৭,মৃত-১

সাতক্ষীরায় হঠাৎ করেই করোনা শনাক্তের হার বৃদ্ধি মৃত-১

সাতক্ষীরা প্রতিনিধি ,
সাতক্ষীরা সীমান্ত জেলায় হঠাৎ করেই করোনা শনাক্তের হার বৃদ্ধি পেয়েছে। গত ২৪ ঘন্টায় জেলায় ৮৬ জনের করোনা পরীক্ষা শেষে ৩৭ জনের করোনা পজেটিভ হয়েছে। এছাড়া করোনা আক্রান্ত হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক ব্যক্তির মৃত্যু হয়। আজ শনিবার সকাল ৮ টার দিকে মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এনিয়ে, করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত জেলায় মারা গেছেন ৪৬ জন। আর জেলায় আজ পর্যন্ত মোট করোনা আক্রান্ত হয়েছেন ১৫’শ ২৩ জন। এছাড়া বর্তমানে জেলায় চিকিৎসাধীন রয়েছে ১৬৬ জন। এর মধ্যে ৫৩ জন মেডিকেল কলেজ হাসপাতালে ও ১১৩ জন হোমকোয়ারেন্টিনে চিকিৎসাধীন রয়েছে। আর করোনা উপসর্গ নিয়ে আজ পর্যন্ত মারা গেছেন আরো অন্তত ১৭০ জন। আজ আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনিয়নের চেচুয়া গ্রামের মৃত মাদার সরদারের ছেলে,নুরুল সরদারের (৬৩) করোনায় মৃত্যু হয় ।
মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, করোনা আক্রান্ত হয়ে গত ৫ মে ওই ব্যক্তি মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পজিটিভ ইউনিটে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে তিনি মারা যান।
এদিকে, ভারত থেকে শত শত ট্রাক চালক ও হেলপার ভোমরা বন্দরে প্রবেশ করছেন। তাদের কোন করোনা পরীক্ষা করা হচ্ছেনা অথচ তারা সীমান্ত এলাকায় অবাধে ঘুরে বেড়াচ্ছেন। এর ফলে জেলায় করোনাআক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেতে পারে বলে ধারনা করা হচ্ছে। সাধারন মানুষের মধ্যে আতংক বিরাজ করছে।
সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়েত জানান, স্বাস্থ্যবিধি মেনে মৃত ওই ব্যক্তির মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST