ঘোষনা:
শিরোনাম :
হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য
কিশোরগঞ্জে বিদ্যালয়ের জমিতে অবৈধ ভাবে মার্কেট নির্মাণের প্রতিবাদে মানববন্ধন

কিশোরগঞ্জে বিদ্যালয়ের জমিতে অবৈধ ভাবে মার্কেট নির্মাণের প্রতিবাদে মানববন্ধন

মোঃ মিজানুর রহমান ,স্টাফ রিপোর্টার,
নীলফামারী কিশোরগঞ্জ উপজেলার একমাত্র ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ কিশোরীগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় মাঠের প্রকৃতি উজার করে শিক্ষার পরিবেশ নষ্ট করে অবৈধভাবে মার্কেট নির্মাণের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত উপজেলার ক্ষমতাসিন দলের রাজনৈতিক নেতা-কর্মী ও ওই বিদ্যালয়ের বর্তমান, সাবেক শিক্ষার্থীসহ সর্বস্তরের ঐক্যের আয়োজনে বিদ্যালয়টির সামনে গ্রীষ্মের তাপদাহকে উপেক্ষা করে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ্ মোঃ আবুল কালাম বারী পাইলট, উপজেলা আ’লীগ সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মশিয়ার রহমান, স্বেচ্ছাসেক লীগের সভাপতি পতিরাম চন্দ্র রায়, সহ-সভাপতি রাশেদুর রহমান রাশেদ, ছাত্রলীগের সভাপতি মাইনুল আরফিন সপু, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভ্থতাত্বিক বিজ্ঞান বিভাগের সহযোগূী অধ্যাপক ডাঃ হুসাইন মোঃ সায়েম (সাবেক ছাত্র কিশোরীগঞ্জ উচ্চ বিদ্যালয়)।

এ সময় বক্তারা বলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পরিচালনা পর্ষদ কমিটি মাঠের বিভিন্ন প্রজাতির গাছ উজার করে শিক্ষার উম্মুক্ত পরিবেশ নষ্ট করে অবৈধভাবে মার্কেট নির্মাণ বাণিজ্যে মেতে উঠেছেন। বক্তারা এর তীব্র প্রতিবাদ জানান। তারা আরো জানান, ইতিপূর্বে বিদ্যালয়টির মূল অবকাঠামোর সম্মুখের সৌন্দর্য নষ্ট করে সিংহভাগ জায়গায় মার্কেট গড়ে তুলেছেন। ইতিমধ্যে আরোও বাণিজ্যিকভাবে তৃতীয় তলা মার্কেট নির্মাণ করে উন্নয়নের নামে পকেটভারি করার পায়তারা করছেন। তাই শিক্ষার উষ্মুক্ত পরিবেশ ফিরিয়ে এনে অনতিবিলম্বে মার্কেট নির্মাণ বন্ধ না করলে কঠোর আন্দোলনের ঘোষণা দেন তারা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST