ঘোষনা:
শিরোনাম :
চট্টগ্রামে একদিনে করোনায় হাজার পেরিয়ে শনাক্ত নীলফামারীর সৈয়দপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার ডিমলায় গাড়ী চালক শ্রমিকদের মাস্ক পড়তে সচেতনতামুলক মতবিনিময় নীলফামারীতে ট্রাকের চাকায় পিষ্টে,নারী পোশাক কর্মীর মৃত্যু চট্টগ্রামে গনধর্ষণের পর হত্যা, মামলায় ১ জনের মৃত্যুদন্ড চট্টগ্রামে দুদকের মামলায় দুই রাজস্ব কর্মকর্তা কারাগারে নীলফামারীতে শীতের তীব্রতায় দুর্ভোগ,সূর্যের দেখা মিলবেনা সারাদিন বাংলাদেশের অগ্রগতির অদম্য গতি কেউ থামাতে পারবে না : প্রধানমন্ত্রী গভীর রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত দুই নীলফামারীতে মাইক্রোবাসের ধাক্কায় শিশু নিহত
নীলফামারীতে প্রয়াত সাংবাদিকদের স্মরণ সভা ও প্রেস ক্লাবের আহবায়ক কমিটি গঠন।

নীলফামারীতে প্রয়াত সাংবাদিকদের স্মরণ সভা ও প্রেস ক্লাবের আহবায়ক কমিটি গঠন।

নীলফামারী প্রেস ক্লাবের ১৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন।

মোঃ হারুন উর রশিদ, স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে প্রয়াত সিনিয়র সাংবাদিক বিটিভির জেলা প্রতিনিধি নুরুল ইসলামের স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (০২ জুন) দুপুরে নীলফামারী প্রেসক্লাবের আয়োজনে জেষ্ঠ্য সাংবাদিক সামসুল ইসলামের সভাপতিত্বে ক্লাবের কক্ষে এই স্মরণ সভা হয়। সভায় মরহুমের আত্মার মাগফেরাত কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়।

এরপর ঐক্যের লক্ষে নীলফামারী প্রেস ক্লাবের সদস্যদের নিয়ে বিশেষ সভার আয়োজন করা হয়। দীর্ঘ বছর পর এই সভায় সদস্যদের সম্মতিক্রমে ১ জনকে আহবায়ক ৩ জনকে যুগ্ম আহবায়ক ও ১১ জনকে সদস্য করে ১৫ সদস্যে নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে । সভায় জ্যেষ্ঠ সাংবাদিক ও ভোরের কাগজের জেলা প্রতিনিধি শামসুল ইসলামকে আহবায়ক নির্বাচিত করা হয়। সেইসাথে যুগ্ম আহবায়ক কালের কণ্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি ভুবন রায় নিখিল, বৈশাখী টিভির প্রতিনিধি ইসরাত জাহান পল্লবী, মানব কণ্ঠ এর নূর আলম।

নীলফামারীতে প্রয়াত সাংবাদিকের স্মরণ সভা।

অন্যান্য সদস্যরা হলেন, এটিএন নিউজের প্রতিনিধ মিল্লাদুর রহমান মামুন, মাছরাঙ্গা টিভির প্রতিনিধি মঞ্জুরুল আলম সিয়াম, বাংলা ভিশনের প্রতিনিধি নুর আলম সিদ্দিকী,সাপ্তাহিক নীল চোখ পত্রিকার সম্পাদক মোস্তাফিজুর রহমান সবুজ, ইত্তেফাকের প্রতিনিধি শীষ রহমান, বাংলাদেশ প্রতিদিন ও দেশ টিভির প্রতিনিধি আব্দুল বারী, চ্যানেল আই এর প্রতিনিধি আনোয়ারুল আলম প্রধান, খোলা কাগজের প্রতিনিধি মোশারফ হোসেন, ৭১ টেরিভিশনের প্রতিনিধি বিজয় চক্রবর্তী কাজল, গাজী টিভির প্রতিনিধি মনিরুল হাসান শাহ আপেল, চাঁদনী বাজারের প্রতিনিধি সুভাস বিশ্বাস।

এসময় উপস্থিত ছিলেন, দৈনিক জনকন্ঠর স্টাফ রিপোর্টার তাহমিন হক ববী, আরটিভির জেলা প্রতিনিধি হাসান রাব্বি প্রধান, প্রথম আলোর প্রতিনিধি মীর মাহমুদুল হাসান আস্তাক, যমুনা টিভির প্রতিনিধি আতিয়ার রহমান বাড্ডা, নিউজ ২৪ এর প্রতিনিধি আব্দুর রশিদ শাহ, ডিবিসি নিউজের প্রতিনিধি রিনি সরকার, একুশে টেলিভিশনের প্রতিনিধি ওয়ালিউর রহমান সুমন, এশিয়ান এজের প্রতিনিধি আজহারুল ইসলাম রাজা, দৈনিক ঢাকার ডাকের প্রতিনিধি একরামুল হক লাবু, দৈনিক বর্তমান কথার প্রতিনিধি ও গ্রাম পোস্ট ২৪ ডট কমের বার্তা সম্পাদক মোঃ হারুন উর রশিদ সহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST