ঘোষনা:
শিরোনাম :
চট্টগ্রামে একদিনে করোনায় হাজার পেরিয়ে শনাক্ত নীলফামারীর সৈয়দপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার ডিমলায় গাড়ী চালক শ্রমিকদের মাস্ক পড়তে সচেতনতামুলক মতবিনিময় নীলফামারীতে ট্রাকের চাকায় পিষ্টে,নারী পোশাক কর্মীর মৃত্যু চট্টগ্রামে গনধর্ষণের পর হত্যা, মামলায় ১ জনের মৃত্যুদন্ড চট্টগ্রামে দুদকের মামলায় দুই রাজস্ব কর্মকর্তা কারাগারে নীলফামারীতে শীতের তীব্রতায় দুর্ভোগ,সূর্যের দেখা মিলবেনা সারাদিন বাংলাদেশের অগ্রগতির অদম্য গতি কেউ থামাতে পারবে না : প্রধানমন্ত্রী গভীর রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত দুই নীলফামারীতে মাইক্রোবাসের ধাক্কায় শিশু নিহত
নীলফামারীর কিশোরগঞ্জে কমিউনিটি ক্লিনিক মেরামত কাজের উদ্বোধন

নীলফামারীর কিশোরগঞ্জে কমিউনিটি ক্লিনিক মেরামত কাজের উদ্বোধন

কিশোরগঞ্জে কমিউনিটি ক্লিনিক মেরামত কাজের উদ্বোধন

মোঃ মিজানুর রহমান,স্টাফ রিপোর্টার,
নীলফামারী কিশোরগঞ্জের গ্রামের মানুষের ঘরের দোরগোড়ায় পরম বন্ধু হয়ে দাড়িয়ে থাকা কমিউনিটি ক্লিনিকগুলো সরকারী সেবার পাশাপাশি এপি ওয়ার্ল্ড ভিশনের নিজস্ব অর্থায়নে গ্রামীণ জনগোষ্ঠীর মা ও শিশুদের মানোন্নয়নে ২টি ইউপি’র কমিউনিটি ক্লিনিক আধুনিকায়নের লক্ষ্যে মেরামত কাজের উদ্বোধন করা হয়েছে।

বুধবার সকালে বাহাগিলী ইউপি’র উত্তর দুরাকুটি কমিউনিটি ক্লিনিক ও পানিয়াল পুকুর ফরুয়াপাড়া কমিউনিটি ক্লিনিক মেরামত কাজের উদ্বোধন করা হয়।এ দুটি ক্লিনিক মেরামত কাজের ব্যায় ধরা হয়েছে ১ লক্ষ ৮০ হাজার টাকা।

পর্যায়ক্রমে উদ্বোধনকালে উপস্থিত ছিলেন বাহাগিলী ইউপি চেয়ারম্যান আতাউর রহমান শাহ দুলু,জমি দাতা এমদাদুল হক ও গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি সাধারণ সম্পাদক বৃন্দ।

উভয় স্থানে উপস্থিত ছিলেন এপি’র এরিয়া প্রোগ্রাম ম্যানেজার পিকিং চাম্বুগং,প্রোগ্রাম অফিসার আমজাদ হোসেন,মিন্টু বিশ্বাস প্রমুখ।

এরপর নিতাইয়ে উপস্থিত ছিলেন,চেয়ারম্যান ফারুকুজ্জামান ফারুক,বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবুল(সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার),জমিদাতা জ্যোতির্ময় চন্দ্র বিশ্বাস ও গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি সাধারণ সম্পাদক বৃন্দ।

এসময় এপি’র এরিয়া প্রোগ্রাম ম্যানেজার পিকিং চাম্বুগং জানান,৫টি ইউনিয়নে ১৬টি গ্রামের ১৯টি কমিউনিটি কিøনিকের মা ও শিশুদের মানোন্নয়নে শিক্ষাও সচেতনতা,নিরাপদ মাতৃত্ব,নবজাতকের যত্ন এবং পরিচর্যা কার্যক্রম বাস্তবায়নে পাশাপাশি কমিউনিটি ক্লিনিকগুলো আধুনিকায়নের জন্য বাউন্ডারি ওয়াল মেরামত,রংকরন ,স্বাস্থসম্মত শৌচাগার নির্মানের লক্ষ্যে সাবমারসিবল পাম্প,হাত ধোয়ার মেশিন,কমোড,৫শ লিটার পানির ট্যাংক,ফ্লোর টাইল্স করনের কাজ করছেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ। স্থানীয় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের সার্বিক আয়োজনে এ কাজগুলো করা হচ্ছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST