ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
নীলফামারীতে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সাংবাদিকদের ওরিয়েন্টশন কর্মশালা।

নীলফামারীতে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সাংবাদিকদের ওরিয়েন্টশন কর্মশালা।

জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সাংবাদিকদের ওরিয়েন্টশন কর্মশালা

মোঃ হারুন উর রশিদ, স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ২০২১ উপলক্ষে সাংবাদিকদের ওরিয়েন্টশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০৩ জুন) বেলা ১১ টায় নীলফামারী সিভিল সার্জনের আয়োজনে হাসপাতালের সম্মেলন কক্ষে কর্মশালায় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাঃ মোঃ জাহাঙ্গীর কবির।

তিনি বলেন, স্বাস্থ্যবিধি মেনে সপ্তাহে ৪ দিন করে আগামী ০৫ জুন থেকে ১৯ জুন পর্যন্ত ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন কার্যক্রম চলবে।

কর্মশালায় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন নিয়ে জেলার চিত্র উপস্থাপন করেন সিভিল সার্জন অফিসের মেডিক্যাল অফিসার আব্দুল্লাহ আল মামুন।

সিভিল সার্জন অফিসের তথ্য মতে, জেলার ৬ উপজেলার ৬১ ইউনিয়ন ও ৪ পৌরসভা মিলে ২১ লক্ষ ৬০ হাজার ৪৪৭ জন মানুষ বসবাস করেন। কেন্দ্র রয়েছে ১ হাজার ৫৮৭ টি। এইসব কেন্দ্রে স্বেচ্ছা সেবক হিসেবে কাজ করে ৩ হাজার ১৭৪ জন ও ১ম সারীর সুপার ভাইজার রয়েছেন ১৯১ জন। জেলায় ৬ থেকে ১১ মাস বয়সী শিশুর লক্ষমাত্রা ৩০ হাজার ১ শত ৮৯ জন ও ১২ থেকে ৫৯ মাস বয়সী শিশুর লক্ষমাত্রা ২ লক্ষ ৭৩ হাজার ৭ শত ৪ জন শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।

এসময় সিনিয়র শিক্ষা কর্মকর্তা আব্দুল কাদের সহ জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

কর্মশালার শুরুতে স্বাস্থ্য বিভাগের পক্ষ্য থেকে সদ্য প্রয়াত বাংলাদেশ টেলিভিশনের নীলফামারী প্রতিনিধি নুরুল ইসলাম ও দৈনিক প্রথম আলোর প্রতিনিধি মীর মাহমুদুল হাসান আস্তাকের মা মোমিনা খাতুনের জন্য বিশেষ মোনাজাত করা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST