ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার ডিমলায় গাড়ী চালক শ্রমিকদের মাস্ক পড়তে সচেতনতামুলক মতবিনিময় নীলফামারীতে ট্রাকের চাকায় পিষ্টে,নারী পোশাক কর্মীর মৃত্যু চট্টগ্রামে গনধর্ষণের পর হত্যা, মামলায় ১ জনের মৃত্যুদন্ড চট্টগ্রামে দুদকের মামলায় দুই রাজস্ব কর্মকর্তা কারাগারে নীলফামারীতে শীতের তীব্রতায় দুর্ভোগ,সূর্যের দেখা মিলবেনা সারাদিন বাংলাদেশের অগ্রগতির অদম্য গতি কেউ থামাতে পারবে না : প্রধানমন্ত্রী গভীর রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত দুই নীলফামারীতে মাইক্রোবাসের ধাক্কায় শিশু নিহত ডিমলায় ৪র্থ শ্রেনীর ছাত্রী ধর্ষন, ধর্ষক আটক
পঞ্চগড়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

পঞ্চগড়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

পঞ্চগড়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনে জেলা প্রশাসক।

পঞ্চগড় প্রতিনিধি ,
পঞ্চগড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন।আজ শনিবার (০৫ জুন/২১) দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের (অনূর্ধ্ব-১৭) বালক ও বালিকা দলের খেলা শুরু হয়েছে।

মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেডিয়ামে খেলা দেখছেন জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন।

পঞ্চগড় মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেডিয়ামে বালক ও বালিকাদের মধ্যে দুটি উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়। টুর্ণামেন্টের উদ্বোধন করে জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাদ জাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত স¤্রাট, অতিরিক্ত পুলিশ সুপার এনএম শফিকুল ইসলাম, জেলা বাংলাদেশ ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি শফিকুল ইসলাম, বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ফারুক আলম টবি, বোদা পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা, সদর উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেন, বোদা উপজেলা নির্বাহী অফিসার মো. সোলায়মান আলী উপস্থিত ছিলেন। উদ্বোধনী খেলায় বোদা উপজেলা বালক দল টাইব্রেকারে ৬-৫ গোলে পঞ্চগড় সদর উপজেলা বালক দলকে হারিয়েছে। পরের খেলায় বোদা উপজেলা বালিকা দল ৩-০ গোলে পঞ্চগড় সদর উপজেলা দলকে হারিয়ে জয়ী হয়েছে।
জেলা প্রশাসনের আয়োজনে এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতা ও পৃষ্ঠপোষকতায় এই টুর্ণামেন্টে জেলার পাঁচটি উপজেলা এবং পঞ্চগড় পৌরসভাসহ ছয়টি দল দুটি গ্রপে টুর্ণামেন্টে অংশ নিচ্ছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST