ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার ডিমলায় গাড়ী চালক শ্রমিকদের মাস্ক পড়তে সচেতনতামুলক মতবিনিময় নীলফামারীতে ট্রাকের চাকায় পিষ্টে,নারী পোশাক কর্মীর মৃত্যু চট্টগ্রামে গনধর্ষণের পর হত্যা, মামলায় ১ জনের মৃত্যুদন্ড চট্টগ্রামে দুদকের মামলায় দুই রাজস্ব কর্মকর্তা কারাগারে নীলফামারীতে শীতের তীব্রতায় দুর্ভোগ,সূর্যের দেখা মিলবেনা সারাদিন বাংলাদেশের অগ্রগতির অদম্য গতি কেউ থামাতে পারবে না : প্রধানমন্ত্রী গভীর রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত দুই নীলফামারীতে মাইক্রোবাসের ধাক্কায় শিশু নিহত ডিমলায় ৪র্থ শ্রেনীর ছাত্রী ধর্ষন, ধর্ষক আটক
পঞ্চগড়ের বোদায় যাত্রীবাহী বাসের ধাক্কায় খাদ্যগুদাম কর্মকর্তার মৃত্যু

পঞ্চগড়ের বোদায় যাত্রীবাহী বাসের ধাক্কায় খাদ্যগুদাম কর্মকর্তার মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি,
পঞ্চগড়ের বোদায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মটর সাইকেল আরোহী সুবল কুমার সরকার (৫০) নামে খাদ্য বিভাগের এক কর্মকর্তা মারা গেছেন।আজ রোববার দুপুরে বোদা উপজেলা মন্না পাড়া এলাকার পঞ্চগড়-ঢাকা জাতীয় মহাসড়কে দূর্ঘটনাটি ঘটে।
নিহত সুবল কুমার ঠাকুরগাঁও জেলার দক্ষিণ বঠিনা পাড়া এলাকার নরেশ চন্দ্র সরকারের ছেলে। ঘটনার পর জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মোহম্মদ ইউসুফ আলীসহ জেলা ও উপজেলা প্রশাসন এবং খাদ্য বিভাগের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষণিক প্রয়োজনের কারণে ২০ হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সুবল কুমার সরকার ঠাকুরগাঁও থেকে মটরসাইকেলে পঞ্চগড়ে তার কর্মস্থলের যাচ্ছিলেন। মন্নাপাড়া এলাকায় পৌঁছালে পঞ্চগড় থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসটাকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে মোটর সাইকেলসহ তিনি সড়কের পাশে ছিটকে পড়েন। গুরুত্বর আহতাবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুসাঈদ চৌধুরী বলেন, বাসটিকে আটক করাহলেও ঘটনার পর থেকে বাসের চালক ও চালকসহ হেলপার পলাতক। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST