ঘোষনা:
শিরোনাম :
কিশোরগঞ্জে গৃহহীনদের মাঝে জমিসহ ঘরের চাবি হস্তান্তর ডোমারে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে অনিয়মের তদন্ত নীলফামারীতে গৃহহীনদের মাঝে জমির দলিল সহ ঘরের চাবি হস্তান্তর। নীলফামারীতে আশ্রয়হীন ১২৫০ পরিবারের স্বপ্ন এখন সত্যি কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু রাত পোহালেই ডিমলায় নতুন ঘরে উঠবেন ভূমিহীন গৃহহীন পরিবার ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন জলঢাকার মতি টাঙ্গাইলে নতুন ৯২ জন করোনা শনাক্ত বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিবের স্ত্রী কুলসুম জামান আর নেই

নিখোঁজ সংবাদ।

জলঢাকার আশরাফুল নিখোঁজ।

এস আই মানিক, নীলফামারী।
জেলার জলঢাকা উপজেলার ৬নং শিমুলবাড়ী ইউনিয়নের ১নং ওয়ার্ডের জমশেদ আলী ভুট্টুর ছেলে আশরাফুল (১৯) গত ০২ জুন থেকে নিখোঁজ রয়েছেন। তার গায়ের রং ফরসা উচ্চতা আনুমানিক ৫ ফুট মুখমন্ডল লম্বাটে হালকা পাতলা গড়নের।

পরিবার সুত্রে জানা যায়, আশরাফুলকে গত বৃহস্পতিবার রাতে তার বাবা রাজধানীর আব্দুল্লাহ পুর থেকে জলঢাকা খেড়কাটিগামী (ঢাকা মেট্রো গ ১৫ ৬০ ৬৯ ) রিদয় তাহসিন গাড়িতে বাড়িতে পাঠায়। পরের দিন শুক্রবার খেড়কাটি কাউন্টারে আসার কথা থাকলেও এসে পৌছায় তার ব্যাগ।

এ বিষয়ে গাড়ির স্টাফ সুপারভাইজার এর সাথে কথা হলে তিনি জানান, টাঙ্গাইল মহাসড়ক জ্যামে গাড়ী থামলে ছেলেটিকে নামতে দেখেছি কিন্তু উঠছে কিনা আমি দেখি নাই।

কোন স্বহৃদয়বান ব্যক্তি যদি হারিয়ে যাওয়া আশরাফুলের সন্ধান পেয়ে থাকেন তাহলে নিকটস্থ থানায় অথবা পরিবারের সাথে যোগাযোগ করতে অনুরোধ করা হইল। মোবাইল নং-01722363933





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST