ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে চালু হলো মাইকোর্ট অ্যাপ-ঘরে বসেই জানা যাবে মামলার সর্বশেষ তথ্য। নীলফামারীতে র‌্যাবের অভিযানে বিদেশি পিস্তল সহ অস্ত্র ব্যাবসায়ী আটক। নীলফামারীতে সন্ত্রাসীদের তান্ডবে বাড়ি ছাড়া ২১ পরিবারের সংবাদ সম্মেলন নীলফামারী থেকে রংপুরে আন্তঃজেলা গরু চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার নীলফামারীতে নেকবক্ত উচ্চ বিদ্যালয়ে জিপিএ-৫ নীলফামারীতে পুলিশ সুপার গোলাম সবুরের সহযোগিতায় কলেজে ভর্তির সুযোগ পেলেন সোয়াদ নীলফামারীতে রের্কডীয় রাস্তায় দোকান নির্মাণ, চলাচলের চরম ভোগান্তিতে ৬টি পরিবার নীলফামারীতে সুধীজনের সাথে মানবাধিকার কমিশনের মতবিনিময় পঞ্চগড়ে এমপি রানার মন্দির দখল,ব্যাবস্থা নিতে হাইকোর্টের নির্দেশ নীলফামারীতে অনলাইন জুয়ার বিদেশী জাল চেক,ল্যাপটপ ও টাকা উদ্ধার

নিখোঁজ সংবাদ।

জলঢাকার আশরাফুল নিখোঁজ।

এস আই মানিক, নীলফামারী।
জেলার জলঢাকা উপজেলার ৬নং শিমুলবাড়ী ইউনিয়নের ১নং ওয়ার্ডের জমশেদ আলী ভুট্টুর ছেলে আশরাফুল (১৯) গত ০২ জুন থেকে নিখোঁজ রয়েছেন। তার গায়ের রং ফরসা উচ্চতা আনুমানিক ৫ ফুট মুখমন্ডল লম্বাটে হালকা পাতলা গড়নের।

পরিবার সুত্রে জানা যায়, আশরাফুলকে গত বৃহস্পতিবার রাতে তার বাবা রাজধানীর আব্দুল্লাহ পুর থেকে জলঢাকা খেড়কাটিগামী (ঢাকা মেট্রো গ ১৫ ৬০ ৬৯ ) রিদয় তাহসিন গাড়িতে বাড়িতে পাঠায়। পরের দিন শুক্রবার খেড়কাটি কাউন্টারে আসার কথা থাকলেও এসে পৌছায় তার ব্যাগ।

এ বিষয়ে গাড়ির স্টাফ সুপারভাইজার এর সাথে কথা হলে তিনি জানান, টাঙ্গাইল মহাসড়ক জ্যামে গাড়ী থামলে ছেলেটিকে নামতে দেখেছি কিন্তু উঠছে কিনা আমি দেখি নাই।

কোন স্বহৃদয়বান ব্যক্তি যদি হারিয়ে যাওয়া আশরাফুলের সন্ধান পেয়ে থাকেন তাহলে নিকটস্থ থানায় অথবা পরিবারের সাথে যোগাযোগ করতে অনুরোধ করা হইল। মোবাইল নং-01722363933





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST