ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন

নিখোঁজ সংবাদ।

জলঢাকার আশরাফুল নিখোঁজ।

এস আই মানিক, নীলফামারী।
জেলার জলঢাকা উপজেলার ৬নং শিমুলবাড়ী ইউনিয়নের ১নং ওয়ার্ডের জমশেদ আলী ভুট্টুর ছেলে আশরাফুল (১৯) গত ০২ জুন থেকে নিখোঁজ রয়েছেন। তার গায়ের রং ফরসা উচ্চতা আনুমানিক ৫ ফুট মুখমন্ডল লম্বাটে হালকা পাতলা গড়নের।

পরিবার সুত্রে জানা যায়, আশরাফুলকে গত বৃহস্পতিবার রাতে তার বাবা রাজধানীর আব্দুল্লাহ পুর থেকে জলঢাকা খেড়কাটিগামী (ঢাকা মেট্রো গ ১৫ ৬০ ৬৯ ) রিদয় তাহসিন গাড়িতে বাড়িতে পাঠায়। পরের দিন শুক্রবার খেড়কাটি কাউন্টারে আসার কথা থাকলেও এসে পৌছায় তার ব্যাগ।

এ বিষয়ে গাড়ির স্টাফ সুপারভাইজার এর সাথে কথা হলে তিনি জানান, টাঙ্গাইল মহাসড়ক জ্যামে গাড়ী থামলে ছেলেটিকে নামতে দেখেছি কিন্তু উঠছে কিনা আমি দেখি নাই।

কোন স্বহৃদয়বান ব্যক্তি যদি হারিয়ে যাওয়া আশরাফুলের সন্ধান পেয়ে থাকেন তাহলে নিকটস্থ থানায় অথবা পরিবারের সাথে যোগাযোগ করতে অনুরোধ করা হইল। মোবাইল নং-01722363933





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST