ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে পানি উন্নয়ন বোর্ডের স্বেচ্ছাচারিতায় ১২১৭ একর জমির ফসল নষ্ট, এলাকাবাসীর মানববন্ধন। গাজীপুরের কোনাবাড়ীর পোশাক কারখানা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার সৈয়দপুরে বিনামূল্যে অক্সিজেন সেবায় ‘ইটস হিউম্যানিটি’ গৌরবোজ্জল সংগ্রাম ও সাফল্যের ২৭ বছর পূর্তি, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কিশোরগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী প্রধানমন্ত্রী শেখ হাসিনা জয় এর ৫০তম জন্মবার্ষিকীতে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের ডাক টিকেট, উদ্বোধন। কক্সবাজারের উখিয়ায় ভারী বর্ষনে পাহাড় ধসে ৫ ও পানিতে ১ শিশু নিহত সময় ও নম্বর কমিয়ে স্বাস্থ্যবিধি মেনে নেয়া হবে,এসএসসি ও এইচএসসি বা সমমানের পরীক্ষা ডোমারে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ চট্টগ্রামে লকডাউনের চতুর্থদিনে মহানগরীতে গাড়ি চলাচল বেড়েছে
টেকনাফের নাফ নদীর তীর থেকে আরো দুই রোহিঙ্গার লাশ উদ্ধার করেছে পুলিশ

টেকনাফের নাফ নদীর তীর থেকে আরো দুই রোহিঙ্গার লাশ উদ্ধার করেছে পুলিশ

টেকনাফ প্রতিনিধি,
টেকনাফের নাফ নদীর তীর থেকে আরো দুই রোহিঙ্গার লাশ উদ্ধার করেছে পুলিশ, এ পর্যন্ত ৬ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার (১৪ জুন/২১) দুপুরে নাফ নদীর তীর থেকে আরো দুই রোহিঙ্গার লাশ উদ্ধার করেছে পুলিশ। কক্সবাজারের টেকনাফে নাফনদী থেকে আরো এক রোহিঙ্গা নারী ও এক শিশুর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

দুপুরে উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা বিজিবির বিওপির পুর্বপার্শ্বে নাফনদীরর তীরবর্তী এলাকায় ভাসসমান অবস্থায় আরো দুটি মৃতদেহ স্থানীয়দের সহায়তায় উদ্ধার করেছে পুলিশ।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি ) মো.হাফিজুর রহমান গণমাধ্যমকে  নিশ্চিত করে জানান,সোমবার দুপুরে উপজেলার হ্নীলা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের লেদা নাফনদীর তীরবর্তী এলাকায় দুটি মৃতদেহ ভাসমান অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। টেকনাফ থানার এসআই সাজ্জাদ হোসেন সজিবের নেতৃত্বে একদল পুলিশ ওই স্থানে গিয়ে স্থানীয়দের সহায়তায় এক নারী ও এক শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়। উদ্ধার মৃতদেহ গুলো ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি আরো জানান, নাফনদীতে নৌকা দূর্ঘটনায় শনিবার ২ শিশুসহ ৩ জনের মৃতদেহ, রবিবার আরো এক শিশুসহ দুই দিনে মোট ৪টি মৃতদেহ উদ্ধার করা হয়েছিল।

উল্লেখ্য, গত কয়েকদিনে এ পর্যন্ত নাফনদী থেকে ৪ শিশুসহ ৬ জনের ভাসমান অবস্থায় মৃতদেহ উদ্ধার করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST