ঘোষনা:
শিরোনাম :
পঞ্চগড়ে জেলা পরিষদ সদস্যের মোটরসাইকেল জুয়ার আস্তানায় উদ্ধার

পঞ্চগড়ে জেলা পরিষদ সদস্যের মোটরসাইকেল জুয়ার আস্তানায় উদ্ধার

জেলা পরিষদ সদস্যের মোটরসাইকেল জুয়ার আস্তানায় উদ্ধার

পঞ্চগড় প্রতিনিধি,
পঞ্চগড়ে জুয়ারিদের আস্তানায় অভিযানে সাত জুয়ারি সহ ছয়টি মোটরসাইকেল উদ্ধার করেছে আটোয়ারি থানা পুলিশ। এর মধ্যে জেলা পরিষদ পঞ্চগড় স্টিকার সম্বলিত মোটরসাইকেল রয়েছে। একই সাথে জুয়াড়িদের কাছ থেকে ছয়টি মোবাইল ফোন এবং ২৬ হাজার ২শত টাকাও উদ্ধার করে। বৃহস্পতিবার গভীর রাতে আটোয়ারি উপজেলার বলরামপুর ইউনিয়নের চুচুলি গ্রামে নিয়মিত অভিযানে এই উদ্ধারের ঘটনা ঘটে। আটোয়ারি থানায় আটক জুয়াড়িদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে পুলিশ। এরপর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয় জুয়াড়িদের। আটককৃতরা হচ্ছেন আটোয়ারি উপজেলার আব্দুস সামাদের পুত্র সিরাজুল ইসলাম (৩৫) দুলালের পুত্র সোহাগ হোসেন (২২) আব্দুর রশিদের পুত্র জসিমউদ্দিন (৩৬) এদের বাড়ি বলরামপুর ইউনিয়নের চুচুলি গ্রামে। রাধানগড় দূর্গাপুর এলাকার শফিকুল আলমের পুত্র আয়নাল (৩৩) চামেশ্বরি গ্রামের রবীন্দ্রনাথের ছেলে পলাশ চন্দ্র (২৮) এবং ঠাকুরগাঁও জেলার রুহিয়া চাপাতি এলাকার মুসলিমউদ্দিনের ছেলে মোজাম্মেল (৩০) এবং মলানখুড়ি এলাকার আবুল কালাম (৩২)।
পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে চুচুলি গ্রামে জুয়াড়ি জসিমউদ্দিনের বাড়িতে অভিযান চালায় পুলিশ । এ সময় সাতজন জুয়াড়িকে আটক করা হয় আরও কয়েকজন জুয়াড়ি ঘটনাস্থল হতে পালিয়ে যায় । বেশ কিছুদিন পূর্ব হতে ওই গ্রামে জূয়ার আসর বসছিল জসিমউদ্দিনের বাড়িতে আশে পাশের জেলা থেকেও জুয়াড়িরা ওই গ্রামে জুয়া খেলার জন্য আসে। ছয়টি মোটরসাইকেলের একটি জেলা পরিষদের স্টিকার লাগানো ছিল। স্থানীয়দের বরাতে পুলিশ জানায় জেলা পরিষদ পঞ্চগড় স্টিকার সম্বলিত উদ্ধারকৃত মোটরসাইকেলটির জেলা পরিষদ সদস্য মাজেদ বকুল ।

এবিষয়ে জেলা পরিষদ সদস্য মাজেদ বকুলের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানায় ওই মোটরসাইকেলটি আমি আব্দুস সামাদের নিকট গত ১৫ দিন পূর্বে আমি বিক্রয় করেছিলাম। সে ওই জুয়ার আস্তানায় গিয়েছিল এজন্য তার মোটরসাইকেলটিও জব্দ করেছে পুলিশ।

আটোয়ারি থানার ওসি ইজার উদ্দিন জানায় অভিযানে আটক জুয়াড়িদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু হয়েছে । এছাড়া করোনা সংক্রমনের বিস্তার ঠেকাতে সরকারে বিধিনিষেধ রয়েছে। এজন্য সংক্রমন আইনের ৩৭০ এবং ২৭১ ধারায় তাদের বিরুদ্ধে মামলা হয়েছে । আটককৃত মোটরসাইকেলগুলো থানায় জব্দ রয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST