ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে পানি উন্নয়ন বোর্ডের স্বেচ্ছাচারিতায় ১২১৭ একর জমির ফসল নষ্ট, এলাকাবাসীর মানববন্ধন। গাজীপুরের কোনাবাড়ীর পোশাক কারখানা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার সৈয়দপুরে বিনামূল্যে অক্সিজেন সেবায় ‘ইটস হিউম্যানিটি’ গৌরবোজ্জল সংগ্রাম ও সাফল্যের ২৭ বছর পূর্তি, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কিশোরগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী প্রধানমন্ত্রী শেখ হাসিনা জয় এর ৫০তম জন্মবার্ষিকীতে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের ডাক টিকেট, উদ্বোধন। কক্সবাজারের উখিয়ায় ভারী বর্ষনে পাহাড় ধসে ৫ ও পানিতে ১ শিশু নিহত সময় ও নম্বর কমিয়ে স্বাস্থ্যবিধি মেনে নেয়া হবে,এসএসসি ও এইচএসসি বা সমমানের পরীক্ষা ডোমারে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ চট্টগ্রামে লকডাউনের চতুর্থদিনে মহানগরীতে গাড়ি চলাচল বেড়েছে
নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু

নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু

ফাইল ছবি।

মোঃ হারুন উর রশিদ, স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে চীনের সিনোফার্মের করোনা টিকা প্রয়োগ শুরু হয়েছে। শনিরাবর (১৯ জুন/২১) প্রথম দফায় মেডিক্যাল কলেজ ও নার্সিং ইনস্টিটিউটের শিক্ষার্থীদের মাঝে এই টিকা দেয়া হয়। নীলফামারী জেনারেল হাসপাতালের কোভিট-১৯ টিকাদান কেন্দ্রে সকাল নয়টা থেকে দুপুর দুইটা পর্যন্ত এই টিকা প্রদান কার্যক্রম চলছে।

স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা যায়, গত ১৬ জুন নীলফামারীতে ৯৬০০ ডোজ এসে পৌঁছায়। যা ৪৮০০ জনকে দেয়া যাবে। প্রথম দিনে ৯২জন টিকা নিয়েছেন। এরমধ্যে ৯জন পুরুষ ৮৩জন নারী। টিকা নিতে অবশ্যই সুরক্ষা এ্যাপসের মাধ্যমে রেজিষ্ট্রেশন করতে হবে। অন্যথায় টিকা দেয়া হবে না। প্রথম দফায় জেলার সাতটি কেন্দ্রে প্রথম ডোজ গ্রহণ করেন ৭৬ হাজার ৭২৭ জন এবং দ্বিতীয় ডোজ নিয়েছেন ৫০হাজার ২৭৩জন। মজুদ শেষ হয়ে যাওয়ায় এখনও দ্বিতীয় ডোজের অপেক্ষায় রয়েছেন ২৬ হাজার ৪৫৪ জন।

সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর কবির জানান, চিন থেকে আসা এই টিকা হাসপাতালের নার্স, নার্সিং ইনস্টিটিউটের শিক্ষার্থী, মেডিক্যাল কলেজের শিক্ষার্থী এবং অন্যান্য শিক্ষার্থীরা পাবেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST