ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে পানি উন্নয়ন বোর্ডের স্বেচ্ছাচারিতায় ১২১৭ একর জমির ফসল নষ্ট, এলাকাবাসীর মানববন্ধন। গাজীপুরের কোনাবাড়ীর পোশাক কারখানা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার সৈয়দপুরে বিনামূল্যে অক্সিজেন সেবায় ‘ইটস হিউম্যানিটি’ গৌরবোজ্জল সংগ্রাম ও সাফল্যের ২৭ বছর পূর্তি, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কিশোরগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী প্রধানমন্ত্রী শেখ হাসিনা জয় এর ৫০তম জন্মবার্ষিকীতে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের ডাক টিকেট, উদ্বোধন। কক্সবাজারের উখিয়ায় ভারী বর্ষনে পাহাড় ধসে ৫ ও পানিতে ১ শিশু নিহত সময় ও নম্বর কমিয়ে স্বাস্থ্যবিধি মেনে নেয়া হবে,এসএসসি ও এইচএসসি বা সমমানের পরীক্ষা ডোমারে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ চট্টগ্রামে লকডাউনের চতুর্থদিনে মহানগরীতে গাড়ি চলাচল বেড়েছে
পঞ্চগড়ের দেবীগঞ্জে করোনা আক্রান্ত মাদ্রাসা শিক্ষিকার মৃত্যু।

পঞ্চগড়ের দেবীগঞ্জে করোনা আক্রান্ত মাদ্রাসা শিক্ষিকার মৃত্যু।

সাতক্ষীরায় হঠাৎ করেই করোনা শনাক্তের হার বৃদ্ধি মৃত-১

পঞ্চগড় প্রতিনিধি,
পঞ্চগড়ের দেবীগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আফরোজা আক্তার (৩৬) নামে এক মাদরাসা শিক্ষিকার মৃত্যু হয়েছে। সোমবার (২১ জুন) দুপুরে দেবীগঞ্জ উপজেলার ট্রেপ্রিগঞ্জ ইউনিয়নের কোটভাজনি এলাকার নিজ বাড়িতে আইসোলেশনে থাকা অবস্থায় তিনি মারা যান। তিনি ওই এলাকার খারিজা ভাজনি দাখিল মাদরাসার সহকারি শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, গত ১৪ জুন নমুনা সংগ্রহের পর ১৬ জুন তার শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়। এরপর থেকে তাকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা প্রদান করা হচ্ছিল। চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে তার মৃত্যু হয়।

দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. এনায়েতুর রহমান বলেন, ওই শিক্ষিকার করোনা পজেটিভ ফলাফল আসার পর হাসপাতালের করোনা ইউনিটে রেখে চিকিৎসা দেওয়ার জন্য অ্যাম্বুলেন্স পাঠানো হয়েছিল। কিন্তু তার স্বামীসহ তিনি হাসপাতালে চিকিৎসা নিতে আসতে চাননি।

দেবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার প্রত্যয় হাসান বলেন, স্বাস্থ্যবিধি মেনে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, রোববার সর্বমোট ২৮ জনের নমুনা পরীক্ষা করে আরও ৫ জনের দেহে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। সোমবার সকাল পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৮৯৬ জন। এদের মধ্যে মোট সুস্থ্য হয়েছেন ৮২১ জন। মৃত্যুর সংখ্য ১ (প্রথম ঢেউ ২০ জন)। বর্তমানে আক্রান্ত হয়ে আইসোলেশনে আছেন ৫৪ জন।।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST